কোভিডে ফের মৃত্যু বাড়ল জেলায়, সংক্রমণে ৫ লক্ষের দোরগড়ায় বাংলা


শনিবারও শহরে জাঁকিয়ে শীতের সম্ভবনা এখনও নেই। কলকাতার নুন্যতম তাপমাত্রা ১৬ এর কাছাকাছি। তাই বলে সংক্রমণ কমবে এমন কথা কেউ করেনি। তবে শীত বেশি পড়ুক বা না পড়ুক, করোনার গ্রাসে এখনও যাচ্ছে কলকাতা সহ রাজ্য। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৪৯৩,৩১৬ জন।  তাহলে বাংলায় একুশের দোরগড়ায় দাঁড়িয়ে কোভিড পরিস্থিতি কী, একবার দেখে নেওয়া যাক।

Asianet News Bangla | Published : Dec 5, 2020 6:23 AM IST

15
কোভিডে ফের মৃত্যু বাড়ল জেলায়, সংক্রমণে ৫ লক্ষের দোরগড়ায় বাংলা
শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৫২ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ১১ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ১৭ জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা  ৮,৬২৮ জন।
25
শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৭৭৪ জন থেকে বেড়ে ৭৯৪ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১০৯,৯৪৯ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৪৯৬,৫২২ জন।
35
উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৬৯৪ জন। তবে দৈনিক সংক্রমণ কমলেও সেই বরবরের মত সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে কলকাতা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৩২৪৬ জন কমে ৩২০৬ জন।
45
শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া ২৪ হাজার ১০৬ জন থেকে কমে ২৪ হাজার ৪৫ জন ।
55
শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ২১৫ জন। তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল   ৪৬০,৬৩৪ জন থেকে ৪৬৩,৮৪৯ জন। সুস্থতার হার ৯৩.৪২ শতাংশ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos