সুখবর, কমল কোভিড গ্রাফ, আরও ১০ লক্ষ কোভিশিল্ড এল কলকাতায়

 
কোভিডে সংক্রমণ এবং মৃত্যু দুইই আরও কমল রাজ্যে। এদিকে বৃহস্পতিবার বিকেলেই কোভিড রুখতে কলকাতা বিমানবন্দরে এসে পৌছাল আরও  ১০  লক্ষ কোভিশিল্ড।  যদিও কার্যত লকডাউনে সংক্রমণ অনেকটাই কাবু। বেড়েছে সুস্থতার হার। বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ৬৪  জন এবং সংক্রমণ ৩ হাজার ১৮ জন। দেখুন এই মুহূতে সারা বাংলার কোভিড পরিস্থিতি, ছবিতে-ছবিতে।

Asianet News Bangla | Published : Jun 17, 2021 3:09 PM IST / Updated: Jun 17 2021, 08:40 PM IST

18
সুখবর, কমল কোভিড গ্রাফ, আরও ১০  লক্ষ কোভিশিল্ড এল কলকাতায়


কলকাতা বিমানবন্দরে এসে পৌছাল আরও কোভিশিল্ড।  বৃহস্পতিবার বিকেলেই ১০  লক্ষ কোভিশিল্ড স্পাইসজেটের বিমানে পুনে থেকে কলকাতায় এসে পৌঁছেছে। 

28


বাগবাজার সাম্প্রতিককালের কোভিড ভ্যাকসিনের সবচেয়ে বড় চালান এটা। দাবি, এই মুহূর্তে রাজ্যে মোট ২০ লক্ষ কোভিশিল্ড মজুত রয়েছে। 

38

বুধবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৬৪  জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ১১ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা  ৪,৮১২ ।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ১৭ জনের।
 

48


বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ৩৬৬ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৫,৭৩৯ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৪,৭৪,২৪৯ জন।  

58


করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৪৩১ জন। সংক্রমণ আগের থেকে কমলেও  সব জেলা সহ কলকাতাকেও এখনও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে ফের উত্তর ২৪ পরগণা । একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৩ হাজার ১৮ জন। 

68

বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ২২, ০৭৩ জন।  
 

78

বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২,০৩৩ জন।  

88

বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪৩৪, ৯৯৪ জন। উল্লেখ্য় মার্চে  সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে একদিনে আবার বেড়ে ৯৭.৩৪ শতাংশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos