কোভিডে মৃত্যু শূন্য কলকাতা সহ ১৯ জেলা, সংক্রমণে শীর্ষে দার্জিলিং


পশ্চিমবঙ্গে দৈনিক কোভিড সংক্রমণ  কমেছে। একদিনে রাজ্যের ১৯ টি জেলায় কোনও মৃত্যু হয়নি। তবে এখনও মৃত্য়ু হচ্ছে পশ্চিম বর্ধমান, হুগলি, উত্তর ২৪ পরগণা, নদিয়া। একদিনের সংক্রমণে চিন্তা বাড়াচ্ছে এই জেলাগুলি- উত্তর ২৪ পরগণা,  দার্জিলিং । শনিবারের  স্বাস্থ্য ভবনের বুলেটিন অনুযায়ী রাজ্যে এই মুহূর্তে একদিনে আক্রান্ত হয়েছেন,  ৮৯৯ জন এবং মৃত্যু হয়েছে ৮  জনের। চলুন দেখে নেওয়া যাক বাংলা তথা কলকাতার কোভিড পরিস্থিতি ছবিতে-ছবিতে।
 

Asianet News Bangla | Published : Jul 18, 2021 2:47 AM IST / Updated: Jul 18 2021, 08:20 AM IST

17
কোভিডে মৃত্যু শূন্য কলকাতা সহ ১৯ জেলা,  সংক্রমণে শীর্ষে দার্জিলিং

 
শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা ৮ জন এবং এর মধ্যে একদিনে মৃত্যু শূন্য হল  কলকাতা। তবে কলকাতায় এখনও অবধি মোট মৃতের সংখ্যা  ৪,৯৫৬।  উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ১ জনের।
 

27

শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ৬২ এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ৩০৯, ৫৬৫ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ১৫,১৭,৩৮০ জন।  
 

37


করোনার নতুন ঢেউয়ে উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ৮৮ জন। তবে সংক্রমণে  সব জেলাকেও পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে দার্জিলিং । দ্বিতীয় উত্তর ২৪ পরগণা ।  তৃতীয় বাকুড়া।  একদিনে বাঁকুড়ায় আক্রান্তের সংখ্যা ৭২ জন। 
 

47

সংক্রমণে এখনও চিন্তা বাড়াচ্ছে দার্জিলিং।  করোনার নতুন ঢেউয়ে দার্জিলিং  একদিনে করোনা আক্রান্ত ৮৯ জন। কোভিডে একদিনের আক্রান্তে প্রথম স্থানে দার্জিলিং।
 

57

শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,   একদিনে বাংলায় করোনা আক্রান্ত   ৮৯৯  জন।  পশ্চিমবঙ্গে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া কমে ১৩,৩৩৩ জন।  
 

67

শনিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১,০৪২ জন।  

77

বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৪, ৮৬,০৫৯ জন। সুস্থতার হার  ৯৭.৮৮ শতাংশে পৌছে গিয়েও ফের কমে যায়। তবে এই মুহূর্তে পেরিয়েছে সেই মে মাসের গন্ডী। বুধবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, সুস্থতার হার  একদিনে  ৯৭.৯৪  শতাংশ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos