আচমকাই ভয়াবহভাবে বাড়ছে সংক্রমণ, রাজ্য়ে একদিনে করোনায় আক্রান্ত ৮২৭

 
রাজ্য়ে করোনা সংক্রমণ হার আচমকাই ভয়াবহভাবে বাড়ছে। একটা সময় কমে গিয়েও ২০২০ সালের সেই শুরুর দিনগুলির কথা মনে করিয়ে দিচ্ছে। এবার ৫০০ থেকে একলাফে ছাড়াল ৮০০ এর গন্ডী। সঙ্গে কমছে সুস্থতার হারও। এদিকে সোমবার আবার হোলি। কোভিডের কারণে আগে থেকেই এবারের হোলি- উৎসব পরিবারের মধ্যে সীমাবদ্ধ রাখতে বলেছে প্রশাসন। এদিকে ভ্যাকসিন নিয়েও বিভ্রান্তি। ভ্য়াকসিনের দুটি ডোজ নেওয়ার পরেও করোনায় আক্রান্ত স্বাস্থ্যকর্মী।   রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে  একদিনে  আক্রান্তের সংখ্য়া ৮২৭ জন এবং যার মধ্য়ে ২৯২ জন কলকাতার বাসিন্দা।  কোভিডের কী কী ছবি উঠে এসেছে কলকাতা তথা পশ্চিমবঙ্গ থেকে, দেখুন ছবিতে -ছবিতে।
 

Asianet News Bangla | Published : Mar 29, 2021 6:42 AM IST

16
আচমকাই ভয়াবহভাবে বাড়ছে সংক্রমণ, রাজ্য়ে একদিনে করোনায় আক্রান্ত ৮২৭

 রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ২ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ২ ।  এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু ২ জনের । বাংলায় মোট মৃতের সংখ্যা  ১০,৩২৪ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ৩,১২০।
 

26


 রবিবারের    স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা    ১৬৭ জন থেকে বেড়ে ২৯২ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ১৩২,৬৯৩ জন। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৫৮৪,৬৬৬ জন।  
 

36

 উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত ১৫৫ জন থেকে বেড়ে ১৯৩ জন । তবে দৈনিক সংক্রমণ কমলেও এখনও সব জেলাকে পিছনে ফেলে করোনায় প্রথম স্থানে কলকাতা, দ্বিতীয়   উত্তর ২৪ পরগণা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৫০০ পেরিয়ে ৮২৭ জন।   
 

46


 রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,   পশ্চিমবঙ্গেএই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া  ৪ হাজার ৬০৮   থেকে ৪ হাজার ৯৭৬  জন।  
 

56

 রবিবারের   স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  পশ্চিমবঙ্গে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৫৭  জন।  তাই বাংলায় কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৫৬৮,৯০৯  জন থেকে  ৫৬৯,৩৬৬ জন। সুস্থতার হার  ৯৭.৬৪ শতাংশ থেকে কমে ৯৭.৩৮।  
 

66

কোভিডের ভ্য়াকসিনের দুটি ডোজ নেওয়ার পরেও করোনায় আক্রান্ত হলেন এক স্বাস্থ্যকর্মী। ঘটনাটি চিত্তরঞ্জনের একটি হাসপাতালে ঘটেছে। হাসপাতাল সূত্রে খবর, ওই করোনা আক্রান্ত স্বাস্থ্যকর্মী আপাতত হোম কোয়ারান্টিনে রয়েছেন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos