মেঘলা আকাশেই আজ রঙের খেলা, বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস রাজ্য়ে

রবিবার দোলের দিনে  শহর ও শহরতলির আকাশ আংশিক মেঘলা। আবহাওয়া দফতর সূত্রে খবর,  পূর্ব মেদিনীপুর এ তাপপ্রবাহের সর্তকতা। গরম ও অস্বস্তিকর আবহাওয়া দক্ষিণ বঙ্গের আরও কিছু জেলায়। দক্ষিণবঙ্গের তিন জেলায় তাপপ্রবাহের সর্তকতা। বেশকিছু জেলায় তাপপ্রবাহের পরিস্থিতি। দক্ষিণবঙ্গের কিছু জেলায় আংশিকভাবে প্রভাব পড়ায় বৃষ্টির পূর্বাভাস। রবিবার থেকে বৃষ্টি ও ঝোড়ো হাওয়ার সম্ভাবনা।
 

Asianet News Bangla | Published : Mar 28, 2021 3:15 AM IST

18
মেঘলা আকাশেই আজ রঙের খেলা,  বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস রাজ্য়ে

 আবহাওয়া দফতর সূত্রে খবর,  পূর্ব মেদিনীপুর এ তাপপ্রবাহের সর্তকতা। গরম ও অস্বস্তিকর আবহাওয়া দক্ষিণ বঙ্গের আরও কিছু জেলায়।

28


দক্ষিণবঙ্গের তিন জেলায় তাপপ্রবাহের সর্তকতা। বেশকিছু জেলায় তাপপ্রবাহের পরিস্থিতি। রবিবার থেকে বৃষ্টি ও ঝোড়ো হাওয়ার সম্ভাবনা।

38

 দক্ষিণবঙ্গের তিন জেলায় তাপপ্রবাহের সর্তকতা। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা এবং পূর্ব মেদিনীপুরে তাপপ্রবাহের সর্তকতা জারি করল আবহাওয়া দপ্তর। গরম ও অস্বস্তিতে  দক্ষিণবঙ্গের বাসিন্দাদের। 

48

তাপমাত্রা বাড়বে সঙ্গে আর্দ্রতাজনিত অস্বস্তি।উত্তরবঙ্গেও গরম বাড়বে ।    দক্ষিণবঙ্গের বেশ কয়েক জেলায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস। রবি ও সোমবার বৃষ্টির সম্ভাবনা বেশি রয়েছে দুই ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরে। 

58

বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হবে হাওড়া হুগলি  দুই বর্ধমান ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুরে। বৃষ্টির সঙ্গে  কিছু এলাকায় ৩০ কিমি বেগে ঝোড়ো হাওয়ার সম্ভাবনা। 

68

সোম থেকে বুধবার বৃষ্টির সম্ভাবনা দার্জিলিং কালিম্পং এবং আলিপুরদুয়ারে। বজ্রবিদ্যুৎ সহ মাঝারি বৃষ্টির পূর্বাভাস। 

78


দক্ষিণ-পশ্চিম বাতাসে প্রচুর জলীয় বাষ্প ঢুকবে রাজ্যে। এর ফলে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা তৈরি হচ্ছে উত্তর-পূর্ব ভারতে। তার কিছুটা প্রভাব পড়বে বিশেষ করে উত্তরবঙ্গে। 

88


আবহাওয়া দফতরে খবর অনুযায়ী,শনিবার  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩৬.৬ ডিগ্রি সেলসিয়ার্স।  স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। সর্বনিম্ন তাপমাত্রা ২৫.১ ডিগ্রী।   স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি উপরে। শহরের বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯০ শতাংশ এবং সর্বনিম্ন ৩০ শতাংশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos