মেট্রোয় উঠে যাচ্ছে ই-পাস, দূরপাল্লার বগিতে আরামদায়ক সাইড বার্থ, জোড়া উপহার রেলের

সোমবার থেকে কলকাতা মেট্রোর সংখ্যা বাড়ছে।   সবথেকে বড় সুখবরটা হল, রবিবার থেকে আর লাগবে না ই-পাস। দিনভোর পুরুষ যাত্রীরাও যাতায়াত করতে পারবেন বলে জানিয়েছে মেট্রো কর্তৃপক্ষ। এরই পাশাপাশি আরও একটি ভাল খবর, দূরপাল্লার যাত্রীদের জন্য। এবার রেল পরিষেবায় সাইড বার্থে একটি নতুন ফিচার যুক্ত করেছে। এনিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল। 
 

Asianet News Bangla | Published : Dec 14, 2020 7:16 AM IST

15
মেট্রোয় উঠে যাচ্ছে ই-পাস, দূরপাল্লার বগিতে আরামদায়ক সাইড বার্থ, জোড়া উপহার রেলের
সোমবার থেকে কলকাতা মেট্রোর সংখ্যা বাড়ছে। রবিবার সারাদিন চলেছিল ২০৪ টি, সেখানে এবার ট্রেন বেড়ে হচ্ছে ২১৬ টি। ট্রেনের সংখ্যা বাড়ায় সকাল এবং সন্ধ্যার ব্যস্ত সময়ে কমছে ৭ মিনিট অন্তর ট্রেন মিলবে।
25
সবথেকে বড় সুখবরটা হল, রবিবার থেকে আর লাগবে না ই-পাস। দিনভোর পুরুষ যাত্রীরাও যাতায়াত করতে পারবেন বলে জানিয়েছে মেট্রো কর্তৃপক্ষ।
35
এরই পাশাপাশি আরও একটি ভাল খবর, দূরপাল্লার যাত্রীদের জন্য। এবার রেল পরিষেবায় সাইড বার্থে একটি নতুন ফিচার যুক্ত করেছে। এনিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল।
45
আসলে বহুদিন ধরেই দূরপাল্লার যাত্রীদের স্লিপাল ক্লাস নিয়ে একাধিক অভিযোগ ছিল। বিশেষ করে সাইড বার্থ নিয়ে ক্ষুব্ধ ছিলেন যাত্রীরা। এবার তারই সমস্যা সমাধান করছে রেল। নয়া প্রযুক্তি-ডিজাইনে যা হয়ে উঠবে আগের থেকে আরামদায়ক।
55
রেলমন্ত্রী পীযূষ গোয়েলের শেয়ার করা ভিডিওটিতে রেল পরিষেবার একজন কর্মকর্তা বুঝিয়ে দিয়েছেন, কীভাবে নতুন বসার জায়গাগুলি এবার কাজ করবে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos