সোমবার রাজ্যে পূর্ণ লকডাউন, আজও কড়া কলকাতা পুলিশ, চলছে নাকাচেকিং, দেখুন ছবি

সোমবার পূর্ন দিবস লকডাউন। সকাল ৬টা থেকেই  রাজ্যে লকডাউনের বিধিনিষেধ জারি । আর ইতিমধ্য়েই  শহর ও শহরতলির বুকে আরও কড়া পুলিশ। সকাল থেকেই তৎপর বিধাননগর পুলিশ। ওদিকে বেহালা, তারাতলায় চলছে নাকাচেকিং। বাইরে মাস্ক ছাড়া এবং অকারণে বেরোলেই কলকাতা পুলিশ আটক করছে।সল্টলেকের বিভিন্ন রাস্তায় করা নজরদারি পুলিশের। সল্টলেকে আসা এবং সল্টলেক-উল্টোডাঙ্গা ক্রসিংয়ে কড়া নজরদারির পাশাপাশি প্রতিটি গাড়িতে চেকিং চালাচ্ছে পুলিশ। শহরের বিভিন্ন মোড়ে গার্ডরেল বসানো হয়েছে, শুনশান ১২ এজেসি বোস রোড ফ্লাইওভারের সংযোগস্থল থেকে সৈয়দ আমীর আলী এভিনিউ। একদিকে গড়িয়াহাট অন্যদিকে পার্কসার্কাস মোড়, সবদিকে  কলকাতা পুলিশের পাইলট কার এবং মোটর বাইকে টহলদারি চলছে।

Ritam Talukder | Published : Aug 31, 2020 3:56 AM IST

17
সোমবার রাজ্যে পূর্ণ লকডাউন, আজও কড়া কলকাতা পুলিশ, চলছে নাকাচেকিং, দেখুন ছবি

সোমবার পূর্ন দিবস লকডাউন। সকাল ৬টা থেকেই  রাজ্যে লকডাউনের বিধিনিষেধ জারি। রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশ পিকেট। চলছে নাকা চেকিং। আর ইতিমধ্য়েই  শহর ও শহরতলির বুকে আরও কড়া পুলিশ। 

27

সোমবার সকাল থেকেই শুনশান ১২ এজেসি বোস রোড ফ্লাইওভারের সংযোগস্থল থেকে সৈয়দ আমীর আলী এভিনিউ। একদিকে গড়িয়াহাট অন্যদিকে পার্কসার্কাস মোড়, সবদিকে  কলকাতা পুলিশের পাইলট কার এবং মোটর বাইকে টহলদারি চলছে।

37


সোমবার সকাল থেকেই তৎপর বিধাননগর পুলিশ। ওদিকে বেহালা, তারাতলায় চলছে নাকাচেকিং। বাইরে মাস্ক ছাড়া এবং অকারণে বেরোলেই কলকাতা পুলিশ আটক করছে। 

47


শহরের বিভিন্ন মোড়ে গার্ডরেল বসানো হয়েছে, কড়া হাতে শহর সামলাচ্ছে কলকাতা পুলিশ। 

57

 সল্টলেকের বিভিন্ন রাস্তায় করা নজরদারি পুলিশের। সল্টলেকে আসা এবং সল্টলেক-উল্টোডাঙ্গা ক্রসিংয়ে কড়া নজরদারির পাশাপাশি প্রতিটি গাড়িতে চেকিং চালাচ্ছে পুলিশ।  

67

পূর্ন লকডাউনের দিনে যারা  অতি জরুরী প্রয়োজনে যারা বাইরে বেরিয়েছে নির্দিষ্ট নথি দেখানোর পর তাদেরকে ছেড়ে দেওয়া হচ্ছে এবং যারা কোনও নথি দেখাতে পারছে না তাদের গাড়িতে কেস দিচ্ছে পুলিশ।  

77

কলকাতায়  কনটেন্টমেন্ট সংখ্যা আগের থেকে কমেছে। তবে প্রতিবার সাপ্তাহিক লকডাউনে জোর কদমে নাকাচেকিং চলে  এবং ড্রোন উড়িয়ে আরও কড়া নজরদারি রাখা হয় শহরের কনটেন্টমেন্ট এলাকাগুলিতে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos