আজ পূর্ণ দিবস লকডাউন, সাতসকালেই আটক একাধিক, নাকাচেকিং চালাচ্ছে কলকাতা পুলিশ

শুক্রবার ১১ সেপ্টেম্বর পূর্ন দিবস লকডাউন। সকাল ৬টা থেকেই  রাজ্যে লকডাউনের বিধিনিষেধ জারি। শহরের বিভিন্ন রাস্তার মোড়ে বসেছে গার্ড-রেল। আর ইতিমধ্য়েই  শহর ও শহরতলির বুকে আরও কড়া কলকাতা পুলিশ।  ওদিকে সকাল থেকে তৎপর নিউটাউন থানার পুলিশ। শহরের বিভিন্ন রাস্তায় করা নজরদারি পুলিশের। সল্টলেকে আসা এবং সল্টলেক-উল্টোডাঙ্গা ক্রসিংয়ে কড়া নজরদারির পাশাপাশি প্রতিটি গাড়িতে চেকিং চালাচ্ছে কলকাতা পুলিশ। ইতিমধ্য়েই লেকটাউনে সাতসকালেই লকডাউন লঙ্ঘনে ৮ জনকে  আটক করেছে পুলিশ ।

Ritam Talukder | Published : Sep 11, 2020 5:02 AM IST

17
আজ পূর্ণ দিবস লকডাউন, সাতসকালেই আটক একাধিক, নাকাচেকিং চালাচ্ছে কলকাতা পুলিশ


শুক্রবার পূর্ন দিবস লকডাউন। সকাল ৬টা থেকেই  রাজ্যে লকডাউনের বিধিনিষেধ জারি । আর ইতিমধ্য়েই  শহর ও শহরতলির বুকে আরও কড়া পুলিশ। 
 

27

ইতিমধ্য়েই লেকটাউনে সাতসকালেই লকডাউন লঙ্ঘনে ৮ জনকে  আটক করেছে পুলিশ এবং ২ টি গাড়ি সহ মোটর-বাইকেও কেস করা হয়েছে।
 

37


শুক্রবার সকাল থেকেই তৎপর বিধাননগর পুলিশ। শুনশান কলেজমোড় থেকে সল্টলেক সেক্টর ওয়ান, সল্টলেকের বিভিন্ন রাস্তায় করা নজরদারি পুলিশের। সল্টলেকে আসা এবং সল্টলেক-উল্টোডাঙ্গা ক্রসিংয়ে  প্রতিটি গাড়িতে চেকিং চালাচ্ছে পুলিশ।  

47

 ওদিকে বেহালা, তারাতলায় চলছে নাকাচেকিং। বাইরে মাস্ক ছাড়া এবং অকারণে বেরোলেই কলকাতা পুলিশ আটক করছে।

57

পূর্ন লকডাউনের দিনে যারা  অতি জরুরী প্রয়োজনে যারা বাইরে বেরিয়েছে নির্দিষ্ট নথি দেখানোর পর তাদেরকে ছেড়ে দেওয়া হচ্ছে এবং যারা কোনও নথি দেখাতে পারছে না তাদের গাড়িতে কেস দিচ্ছে পুলিশ।  

67


শহরের বিভিন্ন মোড়ে গার্ডরেল বসানো হয়েছে, শুনশান ১২ এজেসি বোস রোড ফ্লাইওভারের সংযোগস্থল থেকে সৈয়দ আমীর আলী এভিনিউ। একদিকে গড়িয়াহাট অন্যদিকে পার্কসার্কাস মোড়, সবদিকে  কলকাতা পুলিশের পাইলট কার এবং মোটর বাইকে টহলদারি চলছে।

 

77


কলকাতায় এই মুহূর্তে কনটেন্টমেন্ট সংখ্যা একেবারেই কমে গিয়েছে। তবুও প্রতিবার সাপ্তাহিক লকডাউনে জোর কদমে নাকাচেকিং চলে  এবং ড্রোন উড়িয়ে আরও কড়া নজরদারি রাখা হয় শহরের কনটেন্টমেন্ট এলাকাগুলিতে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos