লকডাউনের দ্বিতীয় দিনে শুনশান শহরের রাস্তা, গার্ড-রেল বসিয়ে চলছে নাকা-চেকিং

 শুক্রবার  রাজ্য জুড়ে সম্পূর্ণ লকডাউন। সকাল থেকেই শহরের বিভিন্ন রাস্তার মোড়ে পুলিশের নজরদারি।  গাড়ি থামিয়ে চালকের থেকে বাইরে বেরনোর কারণ জানতে চাইছেন পুলিশ কর্মীরা।   প্রায় জনশূন্য চিড়িয়ামোড় থেকে রাজাবাজার এলাকা। ভরা বৃষ্টিতেও চলছে টানা পুলিশি টহলদারি।সকাল থেকেই শহরের রাস্তার বিভিন্ন মোড়ে গার্ডরেল বসিয়ে চলছে নাকা-তল্লাশি। ট্র্যাফিক গার্ডের সঙ্গে রয়েছেন স্থানীয় থানার অফিসারেরাও। লকডাউন সফল করতে আরও কড়া কলকাতা পুলিশ।

Ritam Talukder | Published : Aug 21, 2020 3:53 AM IST

17
লকডাউনের দ্বিতীয় দিনে শুনশান শহরের রাস্তা,  গার্ড-রেল বসিয়ে চলছে নাকা-চেকিং

  শুক্রবার  রাজ্য জুড়ে সম্পূর্ণ লকডাউন। সকাল থেকেই শহরের বিভিন্ন রাস্তার মোড়ে পুলিশের নজরদারি।  গাড়ি থামিয়ে চালকের থেকে বাইরে বেরনোর কারণ জানতে চাইছেন পুলিশ কর্মীরা।  

27


 জরুরি কাজ না থাকলে রাস্তায় যাতে মানুষ না বার হন সেই দিকে নজর রাখছে পুলিশ। বিনাকারণে বাইরে বেরোলে কান ধরে উঠবোস করাতে ছাড়ছে কলকাতা পুলিশ। 

37

উত্তর-দক্ষিণ কলকাতায় রাস্তায় টহল দিচ্ছে পুলিশকর্মীরা। দুই-একটা গাড়ি ছাড়া পুরো রাস্তাই ফাঁকা।  যদিও গাড়ি থামিয়ে বাইরে বেরোনোর কারণ জানতে চাইছেন পুলিশ কর্মীরা। 

47

প্রসঙ্গত  আনলক পর্বে কোভিড সংক্রমণের শৃঙ্খল ভাঙতে সাপ্তাহিক এই লকডাউন পদ্ধতি কার্যকর করতে তৎপর হয়েছে পুলিশ।  

 

57


শহর ও শহরতলি জুড়ে বিভিন্ন রাস্তায় বসানো হয়েছে গার্ডরেল। প্রায় জনশূন্য চিড়িয়ামোড় থেকে রাজাবাজার এলাকা। ভরা বৃষ্টিতেও চলছে টানা পুলিশি টহলদারি।

67


সকাল থেকেই শহরের রাস্তার বিভিন্ন মোড়ে গার্ডরেল বসিয়ে চলছে নাকা-তল্লাশি। ট্র্যাফিক গার্ডের সঙ্গে রয়েছেন স্থানীয় থানার অফিসারেরাও। লকডাউন সফল করতে আরও কড়া কলকাতা পুলিশ।

77

বাইক থামিয়ে বেরোনার কারণ জানতে চাওয়া হচ্ছে। বিশেষ করে বৃহস্পতিবার কলকাতা পুলিশের এক ট্রাফিক সার্জেন্টের বেপরোয়া গাড়ির ধাক্কায় আহত হওয়ার পর আরও কড়া কলকাতা পুলিশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos