লকডাউনে দুপুর গড়িয়ে বিকেলের পথে, একাধিক আটক শহরে, ড্রোনে নজরদারি কলকাতা পুলিশের

পূর্ন দিবস লকডাউনে দুপুর গড়িয়ে বিকেলে পথে। অগাস্ট মাসের শেষ লকডাউন সফল করতে মরিয়া প্রশাসন।আম জনতাকে সচেতন করতে করতে কর্মরত প্রশাসনের কর্তারা।ওপর দিকে কিছু কিছু জনতা মানতে নারাজ প্রশাসনিক সতর্ক বার্তা। সোমবার লেক টাউন যশোর রোড ক্রসিং থেকে সকাল থেকেই চলে নাকা চেকিং। এদিকে লকডাউন লঙ্ঘন করে ধৃত ২ ব্যাক্তি এবং লেকটাউন ভিআইপি ক্রসিং থেকে ৬ ব্যাক্তি কে আটক করলো লেক টাউন থানার পুলিশ। শহরে রাস্তার মোড়ে কলকাতা পুলিশ। 
বড়বাজার এলাকায় চলে ড্রোনে নজরদারি এবং পুলিশের ধর পাকড়।

Asianet News Bangla | Published : Aug 31, 2020 10:17 AM IST

110
লকডাউনে দুপুর গড়িয়ে বিকেলের পথে, একাধিক আটক শহরে, ড্রোনে নজরদারি কলকাতা পুলিশের

 সোমবার সকাল থেকেই তৎপর বিধাননগর পুলিশ। ওদিকে বেহালা, তারাতলায় চলছে নাকাচেকিং। বাইরে মাস্ক ছাড়া এবং অকারণে বেরোলেই কলকাতা পুলিশ আটক করছে।

210

অগাস্ট মাসের শেষ লকডাউন সফল করতে মরিয়া প্রশাসন।আম জনতাকে সচেতন করতে করতে কর্মরত প্রশাসনের কর্তারা। 
 

310

অপরদিকে কিছু মানুষ, প্রশাসনিক সতর্ক বার্তা মানতে নারাজ । সোমবার লেক টাউন যশোর রোড ক্রসিং থেকে সকাল থেকেই চলে নাকা চেকিং। 
 

410

আগে থেকেই প্রশাসনের তরফে লকডাউন অমান্য করলে কড়া শাস্তির কথা ঘোষণা করা হয়েছে। জরুরী পরিষেবা ছাড়া অকারণে কেউ বেরোলেই তার রেহাই নেই। 
 

510

এদিকে লকডাউন লঙ্ঘন করে ধৃত ২ ব্যাক্তি এবং লেকটাউন ভিআইপি ক্রসিং থেকে ৬ ব্যাক্তিকে আটক করলো লেক টাউন থানার পুলিশ।
 

610


পাখির চোখে কলকাতা লকডাউন। সকাল সাতটার ছবি। মাহফিল ১২ এজেসি বোস রোড ফ্লাইওভারের সংযোগস্থল থেকে সৈয়দ আমীর আলী এভিনিউর ছবি। একদিকে গড়িয়াহাট অন্যদিকে পার্কসার্কাস মোড়।

710

 পূর্ন লকডাউনের দিনে যারা  অতি জরুরী প্রয়োজনে যারা বাইরে বেরিয়েছে নির্দিষ্ট নথি দেখানোর পর তাদেরকে ছেড়ে দেওয়া হচ্ছে এবং যারা কোনও নথি দেখাতে পারছে না তাদের গাড়িতে কেস দিচ্ছে পুলিশ।  

810


কলকাতায়  কনটেন্টমেন্ট সংখ্যা আগের থেকে কমেছে। তবে প্রতিবার সাপ্তাহিক লকডাউনে জোর কদমে নাকাচেকিং চলে  এবং ড্রোন উড়িয়ে আরও কড়া নজরদারি রাখা হয় শহরের কনটেন্টমেন্ট এলাকাগুলিতে।

910


শহরের বিভিন্ন মোড়ে গার্ডরেল বসানো হয়েছে,  কলকাতা পুলিশের পাইলট কার এবং মোটর বাইকে টহলদারি চলছে।বড়বাজারে ড্রোনে নজরদারি চালানো হয়।

1010

ড্রোন উড়তেই শহরে লকডাউনে শুনশান শহরের ছবি ধরা পড়ে। সল্টলেকের বিভিন্ন রাস্তায় করা নজরদারি পুলিশের। সল্টলেকে আসা এবং সল্টলেক-উল্টোডাঙ্গা ক্রসিংয়ে কড়া নজরদারির পাশাপাশি প্রতিটি গাড়িতে চেকিং চালাচ্ছে পুলিশ।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos