সন্ধ্যা পেরোতেই প্রবল বর্ষণ রাজ্যের এই ৪ জেলায়, মঙ্গলে বৃষ্টি বাড়বে দক্ষিণবঙ্গে


সোমবার সকাল থেকেই আকাশ মেঘলা। জেলায়-জেলায় বিকেলে বৃষ্টির পরেও নামেনি তাপমাত্রা। তবে জল থই থই শহর-শহরতলিতে। হাওয়া অফিস, ফের সন্ধ্যাবেলা প্রবল বর্ষণের পূর্বাভাস দিয়েছে।   বেশ কিছু জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস। তবে রাত পেরোলেই বৃষ্টি বাড়বে দক্ষিণবঙ্গে। জানুন আবহাওয়ার পূর্বাভাস, রইল ছবি।
 

Asianet News Bangla | Published : Jul 26, 2021 1:50 PM IST

110
সন্ধ্যা পেরোতেই প্রবল বর্ষণ রাজ্যের এই ৪ জেলায়, মঙ্গলে বৃষ্টি বাড়বে দক্ষিণবঙ্গে

rain in night

210

rain in night

310

যদিও হাওয়া অফিস আগেই সতর্ক করেছিল, সোমবার থেকে বৃষ্টি বাড়বে উত্তরবঙ্গে, গাঙ্গেয় পশ্চিমবঙ্গের বেশ কিছু জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস। 
 

410

 দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর ,পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পুরুলিয়া, বাঁকুড়া জেলাতে দু-এক পশলা ভারী বৃষ্টি হতে পারে।
 

510

মঙ্গলবার থেকে বাকি জেলাতেও মেঘলা আকাশ হালকা মাঝারি বৃষ্টি। দক্ষিণবঙ্গে ফের বৃষ্টি বাড়বে । 

610

rain in night

710

rain in night

810

rain in night

910

 

 

জেলায়-জেলায় বিকেলে বৃষ্টির পরেও নামেনি তাপমাত্রা। তবে জল থই থই শহর-শহরতলিতে। 

1010

তৃতীয় ঢেউ না আসুক, ঘরে যেন ইলিশ আসে। বাঙালি মন-প্রাণ এভাবে শষ্য়ে ফোড়ণের দিকে পাড়ি দেয়। ভাপ ওঠা গরম ভাত, আর ঝাঁঝ ওঠা ইলিশ ভাপা দিয়ে না খেলে কোভিড জয়ী হয়েও যেন জীবন বৃথা। এশহর আজও যেন ফুটবল, রাজনীতির বাইরে, এই একটা জিনিসে একসুরে বাধা। তা হল ইলিশ মাছ। আর এবার বাঙালির সেই আভিজাত্যে ভরা, সুন্দরী-মাছের রাণি ইলিশকে নিয়ে নয়া পরিকল্পনায় আইআরসিটিসি। ভরা বর্ষায় 'হিলশা ট্যুরিজম' চালু করতে চলেছে ভারতীয় রেলের পর্যটন পরিকল্পনার এই শাখা। কীভাবে-চলুন দেখে নেওয়া যাক ছবিতে-ছবিতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos