রাত পেরোলেই লকডাউন, সোমবার কী কী ট্রেন বাতিল থাকছে, জেনে নিন

সোমবার ৭ সেপ্টেম্বর রাজ্যে পূর্ণ লকডাউনের দিনে বন্ধ থাকবে রেল চলাচল।  রাজ্যে  বন্ধ থাকবে সমস্ত স্পেশাল ট্রেন। শুধু মাত্র স্টাফ স্পেশাল চলাচল করবে।  স্টাফ ছাড়া আর কারও ওঠার অনুমতি নেই। সাপ্তাহিক লকডাউনে স্পেশাল ট্রেন না চালানোর সিদ্ধান্ত আগেই নিয়েছিল ভারতীয় রেল। সোমবার পশ্চিমবঙ্গে সাপ্তাহিক লকডাউন। রেল সূত্রে খবর, সোমবার  কোনও ট্রেন রাজ্য থেকে ছাড়বে না। পাশাপাশি ভিন রাজ্য থেকে ট্রেন এখানে এসে পৌছবে না। উল্লেখ্য, যাত্রীদেরকে আগাম ট্রেন বাতিল সম্পর্কে জানিয়ে দেওয়া হয়েছে। এরপরেও কোনও যাত্রী স্টেশনে এসে পৌছলে তার দায় রেল নেবে না বলে জানিয়ে দিয়েছে।

Asianet News Bangla | Published : Sep 6, 2020 12:50 PM IST / Updated: Sep 06 2020, 06:22 PM IST

18
রাত পেরোলেই লকডাউন, সোমবার কী কী ট্রেন বাতিল থাকছে, জেনে নিন

সোমবার ৭ সেপ্টেম্বর রাজ্যে পূর্ণ লকডাউনের দিনে বন্ধ থাকবে রেল চলাচল।  রাজ্যে  বন্ধ থাকবে সমস্ত স্পেশাল ট্রেন। শুধু মাত্র স্টাফ স্পেশাল চলাচল করবে।  স্টাফ ছাড়া আর কারও ওঠার অনুমতি নেই। সাপ্তাহিক লকডাউনে স্পেশাল ট্রেন না চালানোর সিদ্ধান্ত আগেই নিয়েছিল ভারতীয় রেল। 

28


সোমবার পশ্চিমবঙ্গে সাপ্তাহিক লকডাউন। রেল সূত্রে খবর, সোমবার  কোনও ট্রেন রাজ্য থেকে ছাড়বে না। পাশাপাশি ভিন রাজ্য থেকে ট্রেন এখানে এসে পৌছবে না। 

38

সাপ্তাহিক লকডাউনের দিনগুলোতে স্পেশাল ট্রেন না চালানোর সিদ্ধান্ত আগেই নিয়েছিল ভারতীয় রেল। ফলে আগামীকাল রেল থাকছে না হাওড়া, শিয়ালদহ, আসানসোল, খড়গপুর, মালদহ, শিলিগুড়ি স্টেশন সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে।

 

48


সোমবার, পশ্চিমবঙ্গে সাপ্তাহিক লকডাউন। রেল সূত্রে খবর, এই দিন কোনও ট্রেন রাজ্য থেকে ছাড়বে না। অন্য রাজ্য থেকে ট্রেন এখানে এসে পৌঁছবে না। ফলে হাওড়া, শিয়ালদহ, খড়গপুর শিলিগুড়ি সহ একাধিক ডিভিশনে ট্রেন বাতিলের কথা আগে ভাগেই জানিয়ে দিয়েছে পূর্ব, দক্ষিণ-পূর্ব ও উত্তর-পূর্ব সীমান্ত রেলে।

58

রেল সূত্রে খবর, যে সমস্ত ট্রেন আগামিকাল বাতিল থাকছে তার মধ্যে রয়েছে, আপ ও ডাউন হাওড়া-পাটনা এক্সপ্রেস, হাওড়া-নিউ দিল্লি এসি এক্সপ্রেস, শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার স্পেশাল ট্রেন।

68

 
 দক্ষিণ-পূর্ব রেল সূত্রে খবর, বাতিল থাকবে যে সমস্ত ট্রেন তা হল হাওড়া-বারবিল স্পেশাল। বারবিল-হাওড়া স্পেশাল। হাওড়া-ভুবনেশ্বর স্পেশাল এবং ভুবনেশ্বর-হাওড়া স্পেশাল। শালিমার-পাটনা স্পেশাল ও পাটনা-শালিমার স্পেশাল। সোমবার হাওড়া-যশবন্তপুর স্পেশাল ও যশবন্তপুর-হাওড়া স্পেশাল বাতিল থাকছে ।

78

অপরদিকে, আরও বেশ কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। তার মধ্যে থাকছে সেকেন্দ্রাবাদ-হাওড়া স্পেশাল। এই ট্রেন হাওড়ার বদলে ভুবনেশ্বর আসবে। ভুবনেশ্বর থেকে নয়াদিল্লি স্পেশাল এবং এসি এক্সপ্রেসের কোনও স্টপেজ থাকছে না হিজলি স্টেশনে। ভুবনেশ্বর থেকে নিউ দিল্লি স্পেশাল হিজলি ও পুরুলিয়ায় স্টপেজ নেই। নিউ দিল্লি-ভুবনেশ্বর স্পেশাল ট্রেনও থামবে না হিজলি ও পুরুলিয়ায়। সি এস এম টি স্পেশাল ট্রেন বাতিল হাওড়া-যোধপুর স্পেশাল ট্রেন পরিষেবা বন্ধ থাকবে।

88

উল্লেখ্য, যাত্রীদেরকে আগাম ট্রেন বাতিল সম্পর্কে জানিয়ে দেওয়া হয়েছে। এরপরেও কোনও যাত্রী স্টেশনে এসে পৌছলে তার দায় রেল নেবে না বলে জানিয়ে দিয়েছে।


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos