আজ রাতেই উত্তুরে হাওয়ার দাপট শুরু রাজ্য়ে, প্রবল বৃষ্টি-তুষারপাতের সম্ভাবনা জম্মু-কাশ্মীরে

কলকাতায় এক রাতে তাপমাত্রা নামল ৪ ডিগ্রির বেশি। গতকাল এক ধাক্কায় পাঁচ ডিগ্রী বেড়ে তাপমাত্রা হয়েছিল ১৯.২ ডিগ্রী। আজ সেই তাপমাত্রা নেমে ১৫ ডিগ্রীতে। আগামী ৪৮ ঘণ্টায় আরও নামবে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের তাপমাত্রা। শুক্রবার ও শনিবার জমিয়ে শীত থাকবে। রবিবারেও শীতের আমেজ থাকবে। শুক্রবার পশ্চিমী ঝঞ্ঝা ঢুকছে জম্মু-কাশ্মীরে নতুন করে পশ্চিমী ঝঞ্ঝা আবহাওয়ার পরিবর্তন আনবে। শনিবার প্রবল বৃষ্টি ও তুষারপাতের সম্ভাবনা জম্মু কাশ্মীর লাদাখ ও মুজাফফরপুরে। 

Asianet News Bangla | Published : Jan 21, 2021 12:49 PM IST

17
আজ রাতেই উত্তুরে হাওয়ার দাপট শুরু রাজ্য়ে, প্রবল বৃষ্টি-তুষারপাতের সম্ভাবনা জম্মু-কাশ্মীরে
কলকাতায় এক রাতে তাপমাত্রা নামল ৪ ডিগ্রির বেশি। গতকাল এক ধাক্কায় পাঁচ ডিগ্রী বেড়ে তাপমাত্রা হয়েছিল ১৯.২ ডিগ্রী। আজ সেই তাপমাত্রা নেমে ১৫ ডিগ্রী তে। আ
27
আগামী ৪৮ ঘণ্টায় আরও নামবে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের তাপমাত্রা। শুক্রবার ও শনিবার জমিয়ে শীত থাকবে। রবিবারেও শীতের আমেজ থাকবে।
37
সোমবার থেকে দু-তিন দিনের তাপমাত্রা ৫ ডিগ্রি পর্যন্ত বাড়তে পারে বলে জানাচ্ছে আবহাওয়া দপ্তর। বৃহস্পতিবার রাত থেকেই উত্তুরে হাওয়ার দাপট বাড়বে।
47
মালদা ও উত্তর দিনাজপুর সহ উত্তর বঙ্গের বেশকিছু জেলায় ঘন কুয়াশার দাপট থাকবে।রাজধানী দিল্লি সহ উত্তর পশ্চিম ভারতে ঘন কুয়াশা। তাপমাত্রা নামবে আগামী ২৪ ঘণ্টায়।
57
উত্তরবঙ্গে বৃষ্টির পূর্বাভাস। ঘন কুয়াশার দাপট থাকবেও বেশ কিছু জেলায়। দার্জিলিং কালিম্পং এর পার্বত্য এলাকার বেশিরভাগ জায়গায় হালকা মাঝারি বৃষ্টি। হালকা বৃষ্টির সম্ভাবনা কোচবিহার জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারে দু'এক জায়গায়।
67
শুক্রবার পশ্চিমী ঝঞ্ঝা ঢুকছে জম্মু-কাশ্মীরে নতুন করে পশ্চিমী ঝঞ্ঝা আবহাওয়ার পরিবর্তন আনবে। শনিবার প্রবল বৃষ্টি ও তুষারপাতের সম্ভাবনা জম্মু কাশ্মীর লাদাখ ও মুজাফফরপুরে।
77
বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা পাঞ্জাব হরিয়ানা চন্ডিগড় দিল্লিতে। আগামী কয়েকদিন ঘন কুয়াশা থাকবে আসাম মেঘালয় মনিপুর মিজোরাম ও ত্রিপুরাতে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos