বসন্তের ঠান্ডা আমেজে ঘুম ভাঙল শহরের, সপ্তাহান্তে পারদ ছুঁতে পারে ৩৫, দেখুন কলকাতা ক্যানভাস

বৃহস্পতিবার কুয়াশা নিয়ে ভোর হল কলকাতায়। বেলা বাড়লে আকাশ পরিষ্কার হবে বলে জানিয়েছে হাওয়া অফিস।  শহরের সর্বোচ্চ তাপমাত্রা ৩২.৩ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। তবে আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, রবিবারে সর্বোচ্চ তাপমাত্রা কলকাতায় ৩৫ ডিগ্রি সেলসিয়াস হতে পারে বলে অনুমান আবহাওয়াবিদদের। উত্তরবঙ্গে বৃষ্টির পূর্বাভাস। 
 

Asianet News Bangla | Published : Feb 25, 2021 3:28 AM IST

15
বসন্তের ঠান্ডা আমেজে ঘুম ভাঙল শহরের, সপ্তাহান্তে পারদ ছুঁতে পারে ৩৫, দেখুন কলকাতা ক্যানভাস


বৃষ্টির সম্ভাবনা উত্তরবঙ্গের পার্বত্য এলাকায়। বৃষ্টি হতে পারে সিকিমেও। দার্জিলিং ও কালিম্পং এর কিছু এলাকায় বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টির সম্ভাবনা।

25


 রবিবার পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা উত্তরবঙ্গে পার্বত্য এলাকায়। দক্ষিণবঙ্গে বাড়বে তাপমাত্রা।রবিবারে সর্বোচ্চ তাপমাত্রা কলকাতায় ৩৫ ডিগ্রি সেলসিয়াস হতে পারে বলে অনুমান আবহাওয়াবিদদের।

35

 আগামী ২৪ ঘণ্টায় সকালের দিকে হালকা কুয়াশা হতে পারে কলকাতা উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর এবং নদিয়া ও  মুর্শিদাবাদ।

45


মঙ্গল- বুধবার কোনও বৃষ্টি হয়নি। পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে আগামী কয়েকদিন উত্তরবঙ্গের পার্বত্য এলাকার উচু অংশে হালকা বৃষ্টির সম্ভাবনা।

 

55


আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, বৃহস্পতিবার পরিষ্কার আকাশ কলকাতায়। শহরের সর্বোচ্চ তাপমাত্রা ৩২.৩ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। সর্বনিম্ন তাপমাত্রা ১৯.৫ ডিগ্রী ।   বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৫ শতাংশ এবং সর্বনিম্ন ৩৭ শতাংশ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos