শীতের আমেজ কমছে কলকাতা সহ রাজ্য়ে, উত্তর-পশ্চিম ভারতে বৃষ্টির সম্ভাবনা, দেখুন ছবি

কলকাতায় সকালে  কুয়াশা । দিনভর পরিষ্কার আকাশ। রাতের তাপমাত্রা স্বাভাবিক। তবে দিনের তাপমাত্রা বাড়ল। আগামী সপ্তাহে কলকাতায় ১৫ ডিগ্রী ছাড়িয়ে যাবে সর্বনিম্ন তাপমাত্রা। আগামী ৭ তারিখ পর্যন্ত তাপমাত্রা উর্ধ্বমুখী থাকবে। আবহাওয়া দফতরের সূত্র অনুযায়ী, সোমবার  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ২৬.৭ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে।
 

Asianet News Bangla | Published : Jan 4, 2021 2:35 AM IST

15
শীতের আমেজ কমছে কলকাতা সহ রাজ্য়ে, উত্তর-পশ্চিম ভারতে বৃষ্টির সম্ভাবনা, দেখুন ছবি
সকালে ও রাতে শীতের আমেজ থাকলেও দিনের বেলা শীতের আমেজ কমছে। আগামী ২৪ ঘন্টায় এমনই থাকবে আবহাওয়া। বাংলায় রবিবার থেকে বেড়েছে তাপমাত্রা।
25
আগামী সপ্তাহে জাঁকিয়ে শীত এর সম্ভাবনা কমবে। ধীরে ধীরে বাড়বে তাপমাত্রা। আগামী সপ্তাহে কলকাতায় ১৫ ডিগ্রী ছাড়িয়ে যাবে সর্বনিম্ন তাপমাত্রা।
35
পশ্চিমী ঝঞ্ঝা এবং পূবালী হাওয়ার সংঘাতে উত্তর-পশ্চিম ভারতে আবহাওয়ার পরিবর্তন। জম্মু-কাশ্মীর সহ উত্তর পশ্চিম ভারতে বৃষ্টির সম্ভাবনা।
45
সোমবার থেকে বুধবার এর মধ্যে তুষারপাতের সম্ভাবনা জম্মু কাশ্মীর লাদাখ হিমাচল প্রদেশ উত্তরাখণ্ডে। রবি-সোমবার ভারী বৃষ্টির সম্ভাবনা পাঞ্জাব, হরিয়ানা, চন্ডিগড়ে।
55
আবহাওয়া দফতরের সূত্র অনুযায়ী, সোমবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা ২৬.৭ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। নুন্যতম তাপমাত্রা ১৪.১ ডিগ্রি সেলসিয়াস। কলকাতার নুন্যতম তাপমাত্রা ১৩.১ ডিগ্রি সেলসিয়াস। শহর ও শহরতলিতে, আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ- সর্বাধিক ৯৯ শতাংশ এবং ন্যুনতম ৪২ শতাংশ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos