অনুভূতি ব্যক্ত করুন মেসেজে, রইল কনফেশন ডে-র ১০টি শুভেচ্ছাবার্তা, দেখে নিন এক নজরে

চলছে অ্যান্টি ভ্যালেন্টাইন্স উইক (Anti Valentine’s Week)। ভালোবাসা দিবস উদযাপনের পর আসে বেশ কিছু অশুভ দিন। ১৫ থেকে ২২ চলে এই অ্যান্টি ভ্যালেন্টাইন্স উইক(Anti Valentine’s Week)। যা শুরু হয় থাপ্পড় দিয়ে। এরপর আসে লাথি মারার পালা। সেই হিসেব মতো আজ হল কনফেশন ডে (Confession Day) অর্থাৎ স্বীকারোক্তি দিবস। যারা কোনও অপরাধবোধ স্বীকার করতে চান না, আজ তাদের সেই কাজটিই করতে হবে। 

Sayanita Chakraborty | Published : Feb 19, 2022 5:44 AM IST

110
অনুভূতি ব্যক্ত করুন মেসেজে, রইল কনফেশন ডে-র ১০টি শুভেচ্ছাবার্তা, দেখে নিন এক নজরে

শুধুমাত্র হৃদয় যা জানে তা শেয়ার করার এই দুর্দান্ত সুযোগটি মিস করবেন না। রইল কনফেশন দিবসের শুভেচ্ছা। - আজ স্বীকারোক্তি দিবসে এমন মেসেজ পাঠাতে পারেন আপনার মনের মানুষকে। কনফেশন ডে-র সেরা মেসেজগুলোর মধ্যে একটি একটি। 

210

যারা তাদের অনুভূতি স্বীকার করতে পারে দ্রুত, তারাই জীবনে সব সময় সুখী এবং স্বাচ্ছন্দ্য বোধ করে। শুভ স্বীকারোক্তি দিবস। কনফেশন ডে-তে সকাল সকাল বন্ধুদের পাঠাতে পারেন এই বার্তা। কনফেশন ডে-র শুভেচ্ছা জানানোর সেরা উপায় হল এইটি। আপনার বার্তা প্রকাশ করবে বাস্তব সত্য। 

310

স্বীকার করা সহজ নাও হতে পারে। তবে ভুল স্বীকার করার পরে আপনি সে সুখ পান তা একটি মস্ত সুখ। রইল কনফেশন দিবসের শুভেচ্ছা। চলছে অ্যান্টি ভ্যালেন্সাইন্স ডে। সেই হিসেব বলছে আজ স্বীকারোক্তি দিবস। আজ সকালে কাছের মানুষদের এই বার্তা পাঠিয়ে সকলকে শুভেচ্ছা জানান। এই মেসেজ ব্যক্ত করবে মনের কথা।  

410

স্বীকারোক্তি দিবস আমাদের কাছে যা নেই তা বলার সুযোগ দেয়। আমাদের অনুভূতিগুলো তাদের আসল উপায়ে প্রকাশ করার সুযোগ দেয়। তোমাদের জন্য রইল শুভ কামনা। হ্যাপি কনফেশন ডে। স্বীকারোক্তি দিবসের শুভেচ্ছা জানাতে পাঠাতে পারেন এই মেসেজ। মেসেজে লেখা শব্দ ও তার অর্থ সকলের মন কাড়বে। 
 

510

স্বীকারোক্তি আত্মার জন্য খুব ভালো। কিন্তু সম্পর্কের জন্য কখনও কখনও খারাপ হতে পারে। তাই সব দিক ভেবে পালন করুন এই দিনটি। হ্যাপি কনফেশন ডে। 

610

সর্বোত্তম জিনিস যা আপনি নিজের জন্য করতে পারেন তা হল আপনার ভুল স্বীকার করা এবং চিরকালের জন্য খুব উপভোগ করা। শুভ স্বীকারোক্তি দিবস। অ্যান্টি ভ্যালেন্টাইন্স উইক শুরু হয় থাপ্পড় দিয়ে। এরপর আসে লাথি মারার পালা। সেই হিসেব মতো আজ হল কনফেশন ডে অর্থাৎ স্বীকারোক্তি দিবস।    

710

শুধুমাত্র হৃদয় যা জানে তা শেয়ার করার এই দুর্দান্ত সুযোগটি মিস করবেন না। রইল স্বীকারোক্তি দিবসের শুভেচ্ছা। ভালোবাসা দিবস উদযাপনের পর আসে বেশ কিছু অশুভ দিন। ১৫ থেকে ২২ চলে এই অ্যান্টি ভ্যালেন্টাইন্স উইক। আজ কনফেশন ডে। আজ এই বার্তায় শুভেচ্ছা জানান সকলকে। 

810

স্বীকারোক্তি দিবস আমাদের যা নেই তা বলার সুযোগ দেয়, আমাদের অনুভূতিগুলো তাদের আসল উপায় প্রকাশ করার সুযোগ দেয়। তোমার জন্য রইল শুভ কামনা। স্বীকারোক্তি দিবসের শুভেচ্ছা পাঠান এই মেসেজ মারফত। আপনার মনের কথা ব্যক্ত করবে এই কথাগুলো। 

910

বলো যে, তুমি আমাকে ভালোবাস এবং যে আপনি দেখতে পারেন আপনি যা চেয়েছিল তা আমার কাছা আছে, তোমার জায়গা আমার সাথে। শুভ স্বীকারোক্তি দিবস। ভালোবাসার প্রকাশ করতে কিংবা মনের কথা জানাতে পাঠাতে পারেন এই মেসেজ। কনফেশন ডে-তে মনের কথা ব্যক্ত করুন এই ভাষায়। 

1010

ছুঁয়ে গেল সব ভালোবাসা, আমি আপনার দিকে আরও কাছাকাছি, সেই সব প্রেমে দুঃখিত আমি আপনার কাছ থেকে পালিয়ে। - আজ নিজের মনের কথা জানান এই মেসেজ পাঠিয়ে। কনফেশন ডে-তে এই বার্তায় ব্যক্ত করুন আপনার মনের কথা। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos