হিরো মোটোকর্পের এই দশটা বাইক. এই বছরে আমাদের দেশে চাহিদার শীর্ষে রয়েছে এগুলি

samarpita ghatak | Published : Mar 5, 2020 8:31 AM IST / Updated: Apr 01 2020, 04:38 PM IST

110
হিরো মোটোকর্পের এই দশটা বাইক. এই বছরে আমাদের দেশে চাহিদার শীর্ষে রয়েছে এগুলি
পারফরম্যান্স ও স্টাইল মিলিমিশে আকর্ষণীয় করে তুলেছে হিরো প্যাশন প্রোকে। আই৩এস প্রযুক্তি সমৃদ্ধি এই বাইক যেমন জ্বালানি সাশ্রয় করে তেমনি প্রথাভাঙা আধুনিক গড়ন ও নকশা একে আলাদা করে রেখেছে অনেকের থেকে। এই বাইকের ৬ স্পোকের কাস্ট হুইল ওজনে হালকা হয়েছে এবং এর রক্ষণাবেক্ষণ অনেকটাই সহজ। দাম- ৬০,৬৪২ টাকা। স্পোর্টস রেড, মিস্টিক হোয়াইট, ফোর্স সিল্ভার, ব্রোঞ্জ ইয়েলো, ব্ল্যাক, ব্ল্যাক উইথ ফোর্স ব্লু, ব্ল্যাক রেড, ম্যাট ব্রাউন প্রভৃতি রঙে পাওয়া যাবে এই বাইক।
210
কুল প্রজন্মের জন্য কুল ডিজাইন আর উন্নতমানের পারফরম্যান্স নিয়ে তৈরি নতুন মায়েস্ত্রো এজ। টেলিস্কোপিক ফ্রন্ট সাস্পেনসন, এক্সটার্নাল ফুয়েল ফিলিং, ইন্ট্রিগ্রেটেড ব্রেকিং, মোবাইল চার্জিং ও পোর্ট বুট লাইট, এলই ডি টেইল ল্যাম্প, বলিষ্ঠ গ্রাফিক্স ডিজাইন, ডিজিটাল অ্যানালগ কম্বো মিটার কন্সোল, কিক ও সেলফ স্টার্ট স্টার্টিং এই স্কুটারের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য। সর্বাধিক গতি- ৮৫ কিমি প্রতি ঘন্টায়। দুটি মডেল আছে- হিরো মায়েস্ত্রো এজ ভিএক্স, দাম- ৫৬, ৭২৩ টাকা আর হিরো মায়েস্ত্রো এক এলএক্স, দাম- ৫৭,৮২৯টাকা।
310
হিরো মোটোকর্প-এর প্রিমিয়াম সেগমেন্ট বাইক হল হিরো অ্যাচিভারের নতুন মডেলটি। এই বাইকের মাইলেজ ৫৮ কিমি প্রতি লিটার। সর্বোচ্চ গতি ১০১ কিমি প্রতি ঘন্টায়। এই বাইকেও আছে আই৩এস টেকনোলজি। দুটি বিকল্প রয়েছে এই বাইকের-। হিরো অ্যাচিভার ১৫০ ড্রাম ও হিরো অ্যাচিভার ১৫০ ডিস্ক। প্রথমটির দাম ৭৩, ৩৭২ টাকা ও দ্বিতীয়টির দাম- ৭৫,৫৪৬ টাকা। প্যান্থার ব্ল্যাক, ফোর্স সিলভার, মেটালিক ম্যাট গ্রে, ক্যান্ডি ব্লেজিং রেড রঙে পাওয়া যাবে হিরো অ্যাচিভার।
410
একটি আধুনিক ও নতুন প্রজন্মের স্কুটার। সর্বাধিক গতি- ৮৫ কিমি প্রতি ঘন্টায়। এই স্কুটারের মেটাল বডি, এক্সটার্নাল ফুয়েল ফিলিং, টেলিস্কোপিক ফ্রন্ট সাস্পেনসন, উজ্জ্বল রঙের গ্রাফিক্স, ইন্ট্রিগ্রেটেড ব্রেকিং, মোবাইল চার্জিং ও পোর্ট বুট লাইট অন্যতম বৈশিষ্ট্য। এই স্কুটারের হেডল্যাম্প সবসময় অন থাকে। ১১০.৯ সিসি ইঞ্জিন রয়েছে এই স্কুটারের। দাম-হিরো ডুয়েট এলএক্স-এর দাম-৫২,৮৯১টাকা। হিরোডুয়েট ভিএক্স-এর দাম ৫৪, ৪৭৮ টাকা।
510
নতুন ভারতের নতুন বাইক এই এইচএফডিলাক্স যাতে পাওয়ার স্টার্ট, মাল্টিরিফ্লেক্টর হেডলাইট, এয়ারোডায়নামিক স্টাইলিং, ফ্লাশ টাইপ সুবিধেজনক ফুয়েল ক্যাপ, ৫ স্পোক অ্যালয় হুইলস, চওড়া রিয়ার গ্রিপ ও এমএফ ব্যাটারি রয়েছে। এই বাইকের গতি প্রতি ঘন্টায় ৮৭ কিমি। হিরো এইচএফ ডিলাক্স অ্যালয় কিক স্টার্ট, দাম- ৪৬,০২২ টাকা, হিরো এইচএফ ডিলাক্স অ্যালয় সেলফ স্টার্ট, দাম-৫১,৮৭৫ টাকা আর হিরো এইচএফ ডিলাক্স আই ৩ এস, দাম- ৫৬,৬২২ টাকা।
610
১০২ সিসি ইঞ্জিনের এই স্কুটারটি হিরোর সেগুন ব্র্যান্ডের। এই বাইকের ম্যাক্সিমাম স্পিড প্রতি ঘন্টায় ৭৭ কিমি। অনেক রকমের রঙে এই স্কুটারটি পাওয়া যায়- আউটগোয়িং অরেঞ্জ, গর্জাস গ্রিন, স্পেক্টাকুলার সিলভার, পার্কি পারপল, বোল্ড ব্ল্যাক, প্লেফুল রেড হোয়াইট, বিউটিফুল ব্লু, উইটি হোয়াইট, র‍্যাভিশিং রেড, রেডিয়্যান্ট রেড, ম্যাট গ্রে। হিরো প্লেজার সেলফ স্টার্ট মডেলটির দাম ৫১,৮৪৭ টাকা। আর হিরো প্লেজার সেলফ ড্রাম অ্যালয় মডেলটির দাম ৫৩,৮৮৫ টাকা।
710
১২৪.৭ সিসি এওএসএফএস ইঞ্জিনটি সাশ্রয় করে জ্বালানি। সর্বাধিক গতি ৯০ কিমি প্রতি ঘন্টা। ডিজিটাল অ্যানালগ কম্বো মিটার কন্সোল এখন অনেক বেশি উন্নতমানের। উজ্জ্বল গ্রাফিক্স এবং এয়ারোডায়নামিক স্কুপ এই বাইকের চেহারা অনেক বেশি আকর্ষণীয় করে তুলেছে। দুটি বিকল্প আছে এই মডেলটির। হিরো গ্ল্যামার ড্রামের দাম- ৬৭,৭১৯ টাকা। হিরো গ্ল্যামার ডিস্ক মডেলটির দাম- ৬৯,৮৪৭ টাকা।
810
১২৫ সিসির এই বাইকটিতেও রয়েছে এএসএফএস ইঞ্জিন ও আই৩এস প্রযুক্তি। হিরো সুপার স্প্লেনডার এসডিএ মডেলটির দাম ৬০,৭১৪ টাকা এবং হিরো স্প্লেনডার এসডিএ এসএক্স-এর দাম ৬৮,৬৩৯ টাকা। এই বাইকটির সর্বাধিক গতি হল ৯০ কিমি প্রতি ঘন্টায়। অনেকগুলো রঙে এই বাইকটি পাওয়া যায়- ক্যান্ডি ব্লেজিং রেড, গ্রাফাইট ব্ল্যাক, হেভি গ্রে, ফিয়েরি রেড সহ ব্ল্যাক, ইলেক্ট্রিক পার্পল সঙ্গে ব্ল্যাক। নতুন আকর্ষণীয় গ্রাফিক ডিজাইন মন জয় করবে ক্রেতাদের।
910
নতুন প্যাশন এক্সপ্রো-তে আছে আই৩এস প্রযুক্তি, তাই জ্বালানি সাশ্রয় হয় এবং কর্মক্ষমতাও অনেকটা উন্নতমানের হয়। এই ইঞ্জিন উৎপন্ন করে ১১০ টর্ক। এই বাইকের সর্বাধিক স্পিড ৮৭ কিমি প্রতি ঘন্টা। এর সিগনেচার এলইড ল্যাম্প, স্পোর্টি সিট, স্টাইলিশ শ্রাউডস এখনকার প্রজন্মের কথা ভেবেই নির্মিত হয়েছে। হিরো প্যাশন এক্স প্রো আই৩এস ড্রাম অ্যালয়ের দাম- ৬৫,৪৯১টাকা। হিরো প্যাশন এক্স প্রো আই৩এস ডিস্ক অ্যালয়ের দাম- ৬৮, ৩২৪ টাকা।
1010
নতুন এপিডিভি ইঞ্জিন রয়েছে এখন স্প্লেনডার প্লাস-এ। পাওয়ার স্টার্ট দিয়ে চালু করা যায় এই নতুন ইঞ্জিন। মাইলেজও আগের থেকে এখন অনেক ভালো। এই বাইকের মাইলেজ ৮০.৬ কিমি প্রতি লিটারে।সর্বাধিক গতি ৮৭ কিমি প্রতিঘন্টায়। ঝকঝকে বডি গ্রাফিক্স, দুর্দান্ত অ্যালয় হুইল, সুবিধেজনক পাওয়ার স্টার্ট আর এপিডিভি ইঞ্জিন এই বাইকের অন্যতম বৈশিষ্ট্য। হিরো স্প্লেন্ডার প্লাস সেলফ অ্যালয়-এর দাম ৫১,৮৩২ টাকা। হিরো স্প্লেন্ডার প্লাস কিক অ্যালয়ের দাম ৫২,৮৯৬ টাকা। হিরো স্প্লেন্ডার প্লাস আই৩এস-এর দাম ৬২৫৫৭ টাকা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos