ভাইফোঁটার শুভ তিথিতে জানান শুভেচ্ছা, রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ, দেখে নিন এক ঝলকে

রাত পোহালেই ভাইফোঁটা। কোথাও ২৬ তো কোথাও ২৭ তারিখ অনুষ্ঠিত হবে এই বিশেষ উৎসব। দুর্গোৎসবের পর থেকে একে একে পালিত হয় বিশেষ উৎসব। লক্ষ্মী পুজো, কালীপুজো আর শেষ ভাইফোঁটা। কালীপুজোর সময় থেকে টানা বেশ কিছুদিন ধরে চলে উৎসব। ধনতেরাস দিয়ে শুরু হয়ে উৎসব আর শেষ হয় ভাইফোঁটা দিয়ে। এবছর ২৬ তারিখ পড়ছে ভাইফোঁটা। দুপুর ২টো ৪২ মিনিটে পড়ছে। থাকবে ২৭ অক্টোবর দুপুর ১২টা ৪৫ পর্যন্ত। প্রতিপদে ফোঁটার সময় ২৬ অক্টোবর দুপুর ২টো ৪০ মিনিট পর্যন্ত। সেই অনুসারে আজ অনেক বাড়িতে পালিত হচ্ছে ভাইফোঁটা। আজ এই শুভ তিথিতে শুভেচ্ছা জানান ভাইকে। রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ। দেখে নিন এক ঝলকে। 

Sayanita Chakraborty | Published : Oct 26, 2022 7:12 AM IST / Updated: Oct 26 2022, 12:43 PM IST

110
ভাইফোঁটার শুভ তিথিতে জানান শুভেচ্ছা, রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ, দেখে নিন এক ঝলকে

ভাইফোঁটার এই শুভ দিনটি মনে করিয়ে দেয় আমাদের দুজনের ভালোবাসা ও লড়াইয়ের সেই মধুর দিনগুলো। শুভ ভ্রাতৃদ্বিতীয়া। - ভাইফোঁটার শুভ তিথিতে ভাইকে জানান শুভেচ্ছা। আজ এই শুভ তিথিতে আপনার মনের কথা প্রকাশ পাক আপনার পাঠানো শুভেচ্ছা বার্তায়। পাঠিয়ে দিন এই মেসেজ।   

210

আজকের আমাদের ভাইবোনের এই শুভ দিনে তোমাকে জানাই ভাইফোঁটার শুভেচ্ছা ও অনেক ভালোবাসা। তুমি আমার জীবনে এমন একজন যাকে আমি বাবার পর স্থান দিই। শুভ ভ্রাতৃদ্বিতীয়া। - ভাইবোনের এই শুভ দিনে পাঠিয়ে দিন শুভেচ্ছা বার্তা। আপনার পাঠানো এই বার্তা মন ছুঁয়ে যাবে আপনার ভাইয়ের। 

310

শুভ ভাইফোঁটা দাদা। সব সময় আমাকে সাপোর্ট করার জন্য তোমাকে অনেক অনেক ধন্যবাদ। তোমার সমস্ত স্বপ্ন পূরণ হোক। জীবনে সকল পাওয়া সার্থক হোক। - ভাইবোনের সম্পর্ক পালনের দিন এই বিশেষ উৎসব। এই শুভ তিথিতে পাঠান শুভেচ্ছা বার্তা। আজ পাঠাতে পারেন এই মেসেজ। আপনার জীবনে দাদার স্থান কী তা জানান। 

410

আশা করি এই ভাইফোঁটায় আমাদের বন্ধন আগের চেয়ে আরও অটুট হবে। আমাদের সম্পর্ক আরও সমৃদ্ধি ও আনন্দ নিয়ে আসুক। শুভ ভ্রাতৃদ্বিতীয়া।-  ভাইফোঁটার শুভ তিথিতে পাঠিয়ে দিন এই বার্তা। আপনাদের সম্পর্ক যাতে অটুট থাকুক সেই বার্তা পাঠান। আপনাদের ভাই-বোনের সম্পর্ক যাতে মজবুত হোক, তা থাকুক আপনার পাঠানো বার্তায়।

510

আমাকে সর্বদা নিরাপদ ও আশীর্বাদ দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ ভাই। শুভ ভাইফোঁটার শুভেচ্ছা ও ভালোবাসা জানাই। -আপনার পাঠানো এই বার্তা মন ছুঁয়ে যাবে আপনার ভাইয়ের। ভাইরা সর্বদা বোনেদের ভালো রাখতে নানান পরিশ্রম করে থাকেন। এই মহৎ কাজের জন্য ভাইকে জানান কৃতজ্ঞতা। আপনার পাঠানো এই বার্তা মন কাড়বে আপনার ভাইয়ের।  

610

ভ্রাতৃদ্বিতীয়া মানে ভাইবোনের মিষ্টি সম্পর্ক পালনের দিন। শুভ ভাইফোঁটা। - দুপুর ২টো ৪২ মিনিটে পড়ছে। থাকবে ২৭ অক্টোবর দুপুর ১২টা ৪৫ পর্যন্ত। প্রতিপদে ফোঁটার সময় ২৬ অক্টোবর দুপুর ২টো ৪০ মিনিট পর্যন্ত। এই অনুসারে আজ অনেক বাড়িতে পালিত হবে উৎসব।  

710

এই ভাইফোঁটা তোমার জীবন খুশি ও অন্তহীন আনন্দ উপহার দিক। শুভ ভাইফোঁটা। - কোথাও ২৬ অক্টোবর তো কোথাও ২৭ অক্টোবর পালিত হবে ভাইফোঁটা। এই দিন ভাইয়ের মঙ্গলকামনায় ফোঁটা দিয়ে থাকেন বোনেরা। ভাইয়ের জন্য প্রার্থনা করেন সকলে। এই শুভ তিথিতে ভাইকে জানান শুভেচ্ছা।

810

শৈশব থেকে আমার বলার আগে তুমি সব বুঝে গিয়েছ। আমার ব্যথা অনুভব করেছ। আমাকে খুশি করার জন্য তুমি সব কিছু করেছ। তুমি পৃথিবীর সেরা ভাই। শুভ ভ্রাতৃদ্বিতীয়া।  - কালীপুজোর সময় থেকে টানা বেশ কিছুদিন ধরে চলে উৎসব। ধনতেরাস দিয়ে শুরু হয়ে উৎসব আর শেষ হয় ভাইফোঁটা দিয়ে। এবছর ২৬ তারিখ পড়ছে ভাইফোঁটা। দুপুর ২টো ৪২ মিনিটে পড়ছে। থাকবে ২৭ অক্টোবর দুপুর ১২টা ৪৫ পর্যন্ত। আজ পাঠান এই বার্তা। 

910

হোলি যেমন রঙের উৎসব। দীপাবলি তেমন আলোর উৎসব। ঠিক তেমনই ভ্রাতৃদ্বিতীয়া আমাদের ভাইবোনের বন্ধনকে শক্তিশালী করার উৎসব। শুভ ভাইফোঁটা। - ভাইফোঁটার শুভ তিথিতে পাঠিয়ে দিন এই বার্তা। ভাই-বোনের সম্পর্কের দিন এই ভাইফোঁটা। আজ পাঠান এমন বার্তা। 

1010

ভাইফোঁটা এমন এক দিন যেদিন একজন বোন তার ভাইয়ের দীর্ঘজীবনের জন্য প্রার্থনা করে। শুভ হোক এই দিন। শুভ ভাইফোঁটা। - ভাইফোঁটার শুভ তিথিতে পাঠিয়ে দিন এই বার্তা। আপনাদের সম্পর্ক যাতে অটুট থাকুক সেই বার্তা পাঠান। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos