রইল রোজ ডে-র সেরা ১০ শুভেচ্ছা বার্তা, দেখে নিন এক নজরে

শুরু হয়ে গিয়েছে প্রেমের মাস। রোজ ডে, কিস ডে (Kiss Day), টেডি ডে থেকে হাগ ডে (Hug Day)- রয়েছে কত কী। সব শেষে ভ্যালেন্টাইন্স ডে (Valentine Day)। প্রতি বছর ৭ ফেব্রুয়ারি রোড ডে (Rose Day) দিয়ে শুরু হয় ভ্যালেন্টাইন্স উইক। এদিন সমস্ত প্রেমিক প্রেমিকা একে অপরকে ফুল দিয়ে ভালোবাসার দিন উদযাপন করে থাকেন। আজ শুধু ফুল নয়, সঙ্গে জানান শুভেচ্ছা বার্তা। রইল রোজ ডের কয়টি শুভেচ্ছা বার্তা (Wish)।  

Sayanita Chakraborty | Published : Feb 7, 2022 8:25 AM IST / Updated: Feb 07 2022, 01:57 PM IST

110
রইল রোজ ডে-র সেরা ১০ শুভেচ্ছা বার্তা, দেখে নিন এক নজরে

গোলাপের সুগন্ধ তোমাকে আমাদের ভালোবাসার কথা মনে করাবে অবং গোলাপের রঙ আদারে এক সঙ্গে কাটানো রঙিন মুহূর্তগুলোর কথা মনে করিয়ে দেবে। Happy Rose Day। - মনের মানুষের উদ্দেশ্যে লিখতে পারেন এমন মেসেজ। 

210

আমি তোমার কাছ থেকে একটাই উপহার চাই, সেটা হল তোমার হাসি। সারা জীবন তুমি এভাবেই হাসি-খুশি থেকো। Happy Rose Day। একটি কাগজে এই মেসেজ লিখে, সঙ্গে একটা গোলাপ উপহার দিন মনের মানুষকে। আপনার এই ভালোবাসার বার্তা মন কাড়বে তার। 

310

আজ এই স্পেশ্যাল দিনে গোলাপের পাপড়িগুলো শুধু তোমার জন্য আর কাঁটাগুলো না হয় আমাদের সম্পর্ক যারা ভাঙতে চেষ্টা করতে তাদের জন্য তুলে রাখলাম। Happy Rose Day। ভালোবাসা অভিব্যক্তিতে এর থেকে প্রেমের বার্তা আর কী হতে পারে। আজ রোজ ডে-তে এই বার্তা দিন মনের মানুষকে। 

410

আমি তোমার সঙ্গে সব সময় থাকতে পারব না, তাই এই গোলাপ পাঠাচ্ছি তোমায়। এর গন্ধে আমার ভালোবাসর মানুষটির জীবন ভরে যাক। হ্যাপি রোজ ডে। আজকের বিশেষ দিনে ভালোবাসার বার্তা দিন মনের মানুষকে। একটি গ্রিটিংস কার্ডে এই এমন মেসেজ লিখে গোলাপের সঙ্গে উপহার দিন তাকে। 

510

তুমি আমার পাশে থাকলে পৃথিবীর সমস্ত অসাধ্য সাধন করতে পারি আমি। রোজ ডে-তে জানানই অনেক অনেক ভালোবাসা। Happy Rose Day। - ভালোবাসা জানাতে মনের মানুষের উদ্দেশ্যে লিখতে পারেন এমন মেসেজ। 

610

আমি একগুচ্ছ গোলাপের মধ্যে একটি প্লাস্টিকের গোলাপ গুঁজে তোমাকে উপহার দিতে চাই। বলতে চাই, শেষ গোলাপ শুকিয়ে যাওয়া পর্যন্ত আমাদের ভালোবাসা স্থায়ী হোক। Happy Rose Day। - এই মেসেজ পাঠান মনের মানুষকে।  

710

সুখ দুঃখে সর্বদা আমার পাশে থাকার জন্য ও আমার জীবন আনন্দে ভরিয়ে তোলার জন্য তোমায় অনেক ধন্যবাদ। গোলাপের মতোই রঙিন হয়ে উঠুক তোমার জীবন। Happy Rose Day। রোজ ডের শুভেচ্ছা জানাতে লিখতে পারেন এই মেসেজ। আপনার শুভেচ্ছাবার্তা মন কাড়বে তার। 
 

810

লাল গোলাপের পাপড়ি দিয়ে, লিখবো তোমার নাম, হাজারে পাখির সুর দিয়ে.. গাইবো প্রেমের গান। হ্যাপি রোজ ডে। এমনই এক ভরপুর প্রেমের বার্তা দিন মনের মানুষকে। রোজ ডে তে জানান এমন শুভেচ্ছা বার্তা। 

910

যাদের জীবন সত্যিকারের ভালোবাসায় ধন্য তারাই সবচেয়ে ভাগ্যবান। আমাকে তাদের একজন করার জন্য তোমাকে ধন্যবাদ। শুভ রোজ ডে আমার ভালোবাসা। রোজ ডের শুভেচ্ছা জানাতে লিখতে পারেন এই মেসেজ। মন কাড়বে এই শুভেচ্ছাবার্তা। 
 

1010

গোলাপ দিন আসবে এবং যাবে, তবে তোমার জন্য আমার ভালোবাস এবং শুভেচ্ছা চিরকাল থাকবে। Happy Rose Day। ভালোবাসা জানাতেএই প্রেমের বার্তা দিন। আজ রোজ ডে-তে এই বার্তা মন কাড়বে তার। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos