প্রপোজ ডে-তে কীভাবে ভালোবাসার কথা জানাবেন মনের মানুষকে, রইল ১০টি আইডিয়া

চলছে প্রেমের সপ্তাহ। প্রতি বছর ৭ ফেব্রুয়ারি রোড ডে (Rose Day) দিয়ে শুরু হয় ভ্যালেন্টাইন্স উইক। তারপর একে একে আসে রোজ ডে, কিস ডে (Kiss Day), টেডি ডে, হাগ ডে (Hug Day), ভ্যালেন্টাইন্স ডে (Valentine Day) দিনগুলো। আজ প্রপোজ ডে। পছন্দের মানুষকে মনের কথা জানানোর জন্য এই দিনটি বেছে নেন অনেকে। এবার রইল ১০টি টিপস। জেনে নিন কীভাবে এ দিনটি প্ল্যান করতে পারেন। 

Sayanita Chakraborty | Published : Feb 8, 2022 1:17 PM IST

110
প্রপোজ ডে-তে কীভাবে ভালোবাসার কথা জানাবেন মনের মানুষকে, রইল ১০টি আইডিয়া

দিনটি একেবারে অন্যভাবে পালন করতে চাইলে রেডিও প্রস্তাব দিতে পারে। এটা একেবারে অন্যরকম হবে। রেডিও প্রপোজাল দিতে পারেন মনের মানুষকে। করোনা বিধিনিষেধ মেনে দিন কাটার জন্য ভালো আইডিয়া এটা। 

210

ফোটো বুক তৈরি করুন আজকের দিনের জন্য। নিজেদের ছবি আর ফুল নিয়ে সাজিয়ে একটি বুকে বানান। সেটা উপহার দিয়ে মনের কথা জানান। এটা 

310

হতেই পারেন আপনার প্রেমটা লং ডিস্টেন্স রিলেশন শিপ। তাহলে এবার ভার্চুয়াল ডেটিং-এর প্ল্যান করে ফেলুন। আজ যদি দেখা করতে না পারেন তাহলে ডেটিং হবে না এমন তো হয় না। মনের কথা জানাবেন না, এমন তো হতে পারে না। তাই এবার ভার্চুয়াল ডেটিং-এর প্ল্যান করুন। 

410

অনলাইনে উপহার পাঠিয়ে মনের কথা জানান তাকে। এমন ভাবে পালন করুন প্রপোজ ডে। এবার একেবারে অন্যভাবে অনলাইনে উপহার পাঠান। এমন কোনও উপহার দিয়ে তাকে মনের কথা জানান, যা সে বহুদিন ধরে কিনতে চাইছিল কিংবা তার পছন্দের কিছু।  

510

মনের মানুষের জন্য সারপ্রাইজ গিফট প্ল্যান করুন। তাকে এমন কোনও উপহার দিন, যা সে অনেক দিন ধরে কিনতে চাইছিল। তাকে এমন উপহার দিয়ে চমকে দিন। একেবারে অন্য রকম হবে আপনাদের রোজ ডে। 

610

আজ কোনও রোম্যান্টিক মুভি ডেট প্ল্যান করতে পারেন। লকডাউনের জন্য অনেকদিনই হয়তো সিনেমা দেখতে যাওয়া হয়নি। এবার প্ল্যান করে ফেলুন একটা রোম্যান্টিক মুভি ডেটের। রোজ ডে একেবার অন্যভাবে পালন করতে এর থেকে ভালো আইডিয়া আর কিছুই হতে পারে না। 

710

বান্ধবীকে নিয়ে লং ড্রাইভে চলে যান। শহরের কোলাহল থেকে দূরে গিয়ে মনের কথা জানান। এর থেকে রোম্যান্টিক প্রপোজ ডে সেলিব্রেশন আর কিছু হতে পারে না। শুধু একান্তে অনেকটা সময় কাটান। মনের মতো বিষয় আলোচনা করুন। তবে, মনে রাখবেন আজ কোনও ঝগড়া নয়।  

810

ভিডিও প্রপোজাল দিতে পারেন মনের মানুষকে। এই সময় করোনার জন্য সকলেই প্রায় বাড়িতে। করোনা থেকে বাঁচতে সকলেই খুব বেশি প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না। তাই বলে আজ পছন্দের মানুষকে মনের কথা জানাবেন না, এমন নয়। আজ একেবারে অন্যভাবে প্রেমের প্রস্তাব জানা। ক্ষেত্রে ভিডিও প্রপোজাল দিতে পারেন। 

910

মুভি ডেটের প্ল্যান করতে পারেন আজ। মুডি ডিটে গিয়ে মনের কথা জানান আপনার মনের মানুষকে। আজকের দিনটি একেবারে অন্যভাবে পালন করুন। লকডাউনের জন্য অনেকদিনই হয়তো সিনেমা দেখতে যাওয়া হয়নি। সেক্ষেত্রে এই পরিকল্পনা মন কাড়বে তার। করোনা বিধি মেনে মুভি ডে়টে যান। 

1010

আজ ডিনার ডেটের প্ল্যান করুন। ক্যান্ডেল লাইটে ডিনারে নিয়ে গিয়ে তাকে মনের কথা জানান। মনের কথা জানানোর এর থেকে ভালো অপশন হতেই পারে না। তাই আর দেরি না করে চটপট প্ল্যান করে ফেলুন। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos