১০ টাকার এই বিশেষ নোট থাকলেই পেয়ে যাবেন ২৫ হাজার টাকারও বেশি, জানুন কীভাবে পাবেন

পুরোনো টাকা জমানোর শখ রয়েছে। ব্রিটিশ আমলের পুরোনো দশ টাকার নোট থাকলেই সুবর্ণ সুযোগ। ১০ টাকার নোটের দাম হতে পারে ২০ থেকে ২৫ হাজার টাকার বেশি। আপনি সহজেই প্রচুর টাকার মালিক হতে পারেন।
 

Asianet News Bangla | Published : Jul 22, 2021 11:54 AM IST

15
১০ টাকার এই বিশেষ নোট থাকলেই পেয়ে যাবেন ২৫ হাজার টাকারও বেশি, জানুন কীভাবে পাবেন

পুরোনা কয়েন জমানোর শখ অনেকেরই রয়েছে। কয়েন হোক বা টাকা তার মূল্যও অনেক। চড়া দামে বিক্রি হওয়া সেই কয়েন, টাকা, নানা ধাতব জিনিসও বাজার থেকে কিনে নেন অনেকেই। তবে শুধু কয়েনই নয়, পুরোনো নোটেরও দাম আছে বাজারে।

25

লকডাউনের মধ্যেও অনেকেই পুরোনো টাকা,অ্যান্টিক পিস বিক্রি করছেন। তবে এখন আর আগের মতো নিলামে অ্যান্টিক জিনিস বিক্রির চল তেমন নেই। বরং এখন ইন্টারনেটেই বিক্রির চল রয়েছে।

35

 ভারতীয় বাজারে এমন অনেক ওয়েবসাইট রয়েছে, যেখানে পুরোনো নোট বিক্রি করা হয়ে থাকে। আপনারও কি এমন শখ রয়েছে তাহলেই সুবর্ণ সুযোগ। আপনার কাছে যদি ব্রিটিশ আমলের পুরোনো দশ টাকার নোট বা কয়েন থাকে, তাহলে সেটি বিক্রি করে আপনি সহজেই প্রচুর টাকার মালিক হতে পারেন।

45

ইন্ডিয়া মার্ট মা শপিক্যুইলের মতোন ওয়েবসাইটে বিক্রি করতে পারবেন আপনার  জমানো পুরোনো নোট। ইতিমধ্যেই বাজারে চলে এসেছে রিজার্ভ ব্যাঙ্কের নতুন ১০ টাকার নোট। 

55

আপনার কাছে যদি ব্রিটিশ আমলের সেই পুরোনো ১০ টাকার নোট থাকে এবং এখন যদি তা বিক্রি করতে চান, তাহলে পুরোনো ১০ টাকার নোটের দাম হতে পারে ২০ থেকে ২৫ হাজার টাকার বেশি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos