রোজ তিন গ্লাস হালকা গরম জলেই কেল্লাফতে, যাবতীয় রোগ পালাবে শরীর ছেড়ে

শরীর সুস্থ রাখার জন্য নানা টোটকা মেনে চলি আমরা। যে যা বলেন, সাধ্যের মধ্যে হলে, সবই পালন করি। শরীর চর্চাও অনেকে করে থাকেন। কিন্তু কিছু টোটকা রয়েছে, যা মেনে চললে সারাদিন যেমন ঝরঝরে থাকবেন, তেমনই শরীর ছেড়ে পালাবে রোগব্যাধি। খুব সাধারণ এই নিয়ম শরীরকে সুস্থ রাখবে, নানা রোগ ব্যাধি প্রতিহত করবে। প্রতিদিন মাত্র তিন গ্লাস হালকা গরম জলই দেখাবে ম্যাজিক। 

Parna Sengupta | Published : Aug 12, 2021 5:38 PM IST

110
রোজ তিন গ্লাস হালকা গরম জলেই কেল্লাফতে, যাবতীয় রোগ পালাবে শরীর ছেড়ে
প্রতিদিন ২-৩ লিটার জল অবশ্যই সকলের খাওয়া উচিৎ। আর তার সঙ্গে যদি তিন গ্লাস ঈষদুষ্ণ গরম জলও রাখা যায় প্রতিদিনের ডায়েটে তাহলে কিন্তু অনেকরকম রোগের উপশম ঘটে।
210
খুব সাধারণ এই নিয়ম শরীরকে সুস্থ রাখবে, নানা রোগ ব্যাধি প্রতিহত করবে। প্রতিদিন মাত্র তিন গ্লাস হালকা গরম জলই দেখাবে ম্যাজিক।
310
ওজন কমে যাবে টানা তিন মাস প্রতিদিন অন্তত ৩ গ্লাস করে গরম জল খেয়ে দেখুন । তফাৎটা আপনি নিজেই বুঝতে পারবেন ।ওজন কমানোর জন্য এতদিন হয়তো অনেক কিছুই ট্রাই করেছেন । কিন্তু কাজের কাজ কিছুই হয়নি । তিন গ্লাস গরম জলে কিন্তু কাজ হবে।
410

joint pain

510
ঘুম ভাল হবে সম্প্রতি গবেষণায় দেখা গিয়েছে , রাতের বেলে ঘুমোতে যাওয়ার আগে গরম জল খেলে তা চিন্তা কমাতে ভীষণ সাহায্য করে। কারণ গরম জল খেলে স্নায়বিক উত্তেজনা কমে। এবং স্নায়ুও শিথিল থাকে। যার ফলে নিশ্চিন্তে ঘুম ভাল হয়।।
610

drinking water

710

heart health

810
রক্ত চলাচল আপনার শরীরে রক্ত চলাচল সচল রাখে গরম জল। ফলে শরীর অনেক সুস্থ আর সতেজ থাকে।
910

hair spray

1010

constipation

Share this Photo Gallery
click me!
Recommended Photos