জিওর বাম্পার অফার, বিনামূল্যে গ্রাহকদের অতিরিক্ত দুই জিবি ডেটা দিচ্ছে সংস্থা

লকডাউনে একের পর এক অফার দিয়েছে জিও। ঘরে বসে কাজের সুবিধার জন্য গ্রাহকদের অতিরিক্ত ডেটাও দিয়েছে রিলায়েন্স সংস্থা। রাজ্যে সুপার সাইক্লোন আমফানে যখন বিদ্যুৎ ও বাকি ইন্টারনেট পরিষেবা সঠিকভাবে মেলেনি সেই সময়ও গ্রাহকদের ইন্টারনেট পরিষেবা অব্যাহত রেখেছ মুকেশ আম্বানির এই সংস্থা। লকডাউনে বেশ কিছুটা বেড়ে গিয়েছে ইন্টারনেট এর ব্যবহার। সেই কথা মাথায় রেখেও গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে অফার দিয়েছিল দেশের সেরা টেলিকম সংস্থা রিলায়েন্স জিও।

deblina dey | Published : Jun 3, 2020 9:45 AM IST

17
জিওর বাম্পার অফার, বিনামূল্যে গ্রাহকদের অতিরিক্ত দুই জিবি ডেটা দিচ্ছে সংস্থা

আবারও গ্রাহকদের জন্য সুখবর নিয়ে হাজির এই টেলিকম সংস্থা। নির্বাচিত গ্রাহকদের জন্য বিনামূল্যে ২ জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে জিও।

27

তবে এর বৈধতা ৫ দিন। অর্থাৎ ৫ দিনের মধ্যেই এই ডেটা শেষ করতে হবে গ্রাহকদের।

37

কয়েক দিন আগেই ৯৮ টাকার প্রিপেড প্ল্যান বাতিল করেছে জিও। তার বদলে এনেছে ১২৯ টাকার প্ল্যান। যাতে ২৮ দিনের ভ্যালিটিডি সহ ২ জিবি ডেটা।

47

ওয়ার্ক ফ্রম হোম গ্রাহকদের জন্য রয়েছে ১৫১ প্ল্যান যাতে ৩০ দিনের বৈধতা সহ রয়েছে ৩০ জিবি ডেটা। 

57

ডেটা বেনিফিট প্ল্যানে রয়েছে ১১, ২১ ও ৫১ টাকার প্ল্যান। এই প্ল্যানে রয়েছে যথাক্রমে ৮০০ এমবি, ২ জিবি ও ৬ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ।

67

এর সঙ্গে ৫১ টাকার প্ল্যানে রয়েছে আরও ৫০০ মিনিট আদার্স নেটওয়ার্কে ফোনকলের সুবিধা পাবেন। 

77

ডেটা বেনিফিট প্ল্যানে রয়েছে ১০১ টাকার প্ল্যান। যাতে থাকছে ১২ জিবি ডেটা। সেই সঙ্গে ১০০০ মিনিট আদার্স নেটওয়ার্কে ফোন কলের সুবিধা রয়েছ। বাড়ি থেকে কাজ করতে যাতে কোনও বাধা না থাকে তাই এই চারটি সস্তার প্ল্যান এনেছে রিলায়েন্স জিও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos