দোল উপলক্ষে আপনজনকে পাঠান শুভেচ্ছা, রইল সেরা ৮ বার্তার তালিকা

বসন্ত উৎসব, দোল, হোলি ভিন্ন নাম হলেও এই একটি মাত্র উৎসবে মেতে ওঠে গোটা দেশ। বর্ণ বিদ্বেশ ভুলে এদিন পরকে আপন করার দিন। নানা রঙে সেজে ওঠা প্রকৃতির সঙ্গে নিজেদের খাপ খাইয়ে নেওয়ার জন্য এদিনের এই অসীম আনন্দ এড়িয়ে যেতে চান না কেউই। ছোট থেকে বড় এদিন যেন সকলের কাছে এক অপার সুখ সাগরে ভেসে যাওয়ার এক মধুর ক্ষণ। তাই সব কিছু ভুলে আপনজনদের পাঠান দোলের শুভেচ্ছা বার্তা। 

deblina dey | Published : Mar 9, 2020 11:56 AM IST / Updated: Mar 09 2020, 05:29 PM IST

18
দোল উপলক্ষে আপনজনকে পাঠান শুভেচ্ছা, রইল সেরা ৮ বার্তার তালিকা
বসন্ত উৎসব উপলক্ষে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি দোলের প্রতিটি রঙ এর মতো তোমার জীবনের প্রতিটি দিন আরও রঙিন হয়ে উঠুক। তোমার দোল এবং বসন্ত উৎসব কাটুক আনন্দে।
28
রামধনুর মতো রঙিন হোক তোমার প্রতিটি দিন। আজে আনন্দের রঙে ভেসে যাক তোমার এই প্রিয় উৎসব। ভালো থেকো সুস্থ থেকো। জানাই বসন্ত উৎসবের শুভেচ্ছা।
38
তুমি ও তোমার পরিবারের সকলের জন্য রইল দোলের অনেক অনেক শুভেচ্ছা। ঈশ্বরের কাছে কামনা করি পরিবারকে সঙ্গে নিয়েই তোমার জীবন হয়ে উঠুক আরও রঙিন।
48
তোমাকেই প্রথম রঙ দিতে চাই। তোমাকে দিয়েই শুরু হবে আমার দোল খেলা। অপেক্ষায় রইলাম... দোল উৎসবের শুভেচ্ছা।
58
নানা ভাষা নানা মত নানা পরিধান। তবু বিবিধের মাঝে দোলের মাহাত্ম্য কিন্তু মিলনে। তাই দূরে থাকলেও আজ মনে মনে রঙ দিলাম তোমায়। জানাই দোল উৎসবের আন্তরিক শুঙেচ্ছা। ভালো থেকো বন্ধু।
68
তোমার ছোঁয়ায় আমার জীবন হয়ে উঠেছে রঙীন। তাই আজকে রঙের উৎসবে তোমাকে জানাই শুভেচ্ছা ও ভালোবাসা। এমনই রঙিন থাক আমাদের প্রতিটি দিন।
78
দোল উৎসবের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। তোমার মনের রঙীন পাতায় চিরকাল অমলিন থাক আমাদের বন্ধুত্ব। বসন্তের ছোঁয়ায় আমাদের মন থাক চির সবুজ। হ্যাপি হোলি
88
দোল উৎসবের অনেক শুভেচ্ছা। সমস্ত কিছু ভুলে আজে রঙের আনন্দে মেতে ওঠো। তোমার জীবন হয়ে উঠুক অনেক রঙীন। শুভ দোল উৎসব।
Share this Photo Gallery
click me!
Recommended Photos