কানে মোবাইল দিয়ে বাস চালকের বেপরোয়া গতি, পশ্চিম মেদিনীপুরে বাস উল্টে মর্মান্তিক দুর্ঘটনা

ভাইফোঁটার দিন মর্মান্তিক বাস দুর্ঘটনার সাক্ষী থাকল পশ্চিম মেদিনীপুর। দাসপুরের সামাট রামগড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে মৃত্যু এক জনের। আহত হয়েছেন আরও আটজন। অভিযোগ, কানে মোবাইল লাগিয়ে বেপরোয়া গতিতে বাস চালাচ্ছেন চালক। আহতদের উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকেই পালতক বাস চালক।

Asianet News Bangla | Published : Nov 16, 2020 8:42 AM IST

16
কানে মোবাইল দিয়ে বাস চালকের বেপরোয়া গতি, পশ্চিম মেদিনীপুরে বাস উল্টে মর্মান্তিক দুর্ঘটনা

ভাইফোঁটার দিন সকালে আত্মীয় বাড়ি যাওয়ার পথে মর্মান্তিক বাস দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে মৃত্যু হয়েছে একজন যাত্রীর। আহত হয়েছেন আরও আটজন।

26

সোমবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ঘাটালে। জানাগেছে, দাসপুর থানার সামাট রামগড় এলাকায় রাস্তার উপর উল্টে যায় মেদিনীপুরগামী বাস। সকাল দশটা নাগাদ বাস উল্টে ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জনের।

36

অভিযোগ, বাস চালানোর সময় কানে মোবাইল দিয়ে কথা বলছিলেন বাস চালক। সেই সময় বাসের গতি বেপরোয়া ছিল বলেও দাবি প্রত্যক্ষদর্শী। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি।

46


প্রত্য়ক্ষদর্শীরা জানান, কানে মোবাইল দিয়ে কথা বলতে বলতে একটি বাঁকে বাসটিকে ঘোরানোর চেষ্টা করেন চালক। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বাসটি। বাসযাত্রীদের অনেকেই গুরুতর আঘাত পান।

56


দুর্ঘটনার পরই উদ্ধারের জন্য ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে মৃত্যু হয় মোবাইদুল মল্লিক নামে এক যুবকের। ওই ব্যক্তি কেশপুরের মুকুন্দপুরের বাসিন্দা। আহত হয়েছেন আরও ৮জন বাসযাত্রী।

66

আহত বাসযাত্রীদের প্রথমে ঘাটাল মহকুমা হাসপাতাল। পরে মেদিনীপুর মেডিক্য়াল কলেজে ভর্তি করা হয়। ঘচনার পর থেকেই পলাতক বাস চালক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos