আবারও রিমেকে গোবিন্দা, গান মুক্তিতে নজর কাড়ালেন ভুমি, কার্তিক ও অনন্যা

পতি পত্নী অউর ও ছবির নিয়ে বর্তমানে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ এখন তুঙ্গে। বর্তমানে পুরো দমে চলছে ছবির কাজ। বুধবারই প্রকাশ্যে ছবির নতুন গান আঁখিয়ো সে গোলি মারে। গোবিন্দার জনপ্রিয় এই গানকেই রিমেক করা হয়েছে এই ছবির জন্য।

debojyoti AN | Published : Nov 20, 2019 12:58 PM IST

16
আবারও রিমেকে গোবিন্দা, গান মুক্তিতে নজর কাড়ালেন ভুমি, কার্তিক ও অনন্যা
ছবিতে মুখ্য ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে অনন্যা পান্ডে, কার্তিক আরিয়ন ও ভুমি পেডনেকর। ছবিতে তিন চরিত্রের সম্পর্কের মজার রসায়নই চোখে পড়বে দর্শকদের।
26
বুধবার প্রকাশ্যে এল ছবির নতুন গান। গোবিন্দার সব থেকে বেশি জনপ্রিয় গানগুলির মধ্যে অন্যতম আঁখিয়ো সে গোলি মারে। এই গানটি ব্যবহার করা হয়েছে ছবিতে। গানের উদ্বোধনে উপস্থিত ছিলেন ছবির তিন তারকা।
36
গান মুক্তির অনুষ্ঠানে এদিন অনবদ্য লুকে ধরা দিলেন ভুমি। একই সঙ্গে পোজ দিয়ে ছবি তুললেন কার্তিক ও অনন্যা। বর্তমানে পুরো দমে চলছে ছবির কাজ।
46
এই ছবির কাজে হাত দেওয়ার পরই সারা আলি খানের সঙ্গে ব্রেকআপ হয় কার্তিকের। ফলে সেই ছবিতে অনন্যা ও কার্তিকের রসায়ন কতটা ঘনীভুত হয়েছে দেখার অপেক্ষায় এখন সকলেই।
56
বুধবার দুপুর ১ টা নাগাদ মুম্বইয়ে এই গান মুক্তি পায়। গানটি মুক্তির পর থেকে তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। গানের সঙ্গে এদিন নেচেও নিলেন খানিকটা কার্তিক।
66
গান মুক্তির অনুষ্ঠানে উপস্থিত অনন্যা। এদিন সকলের নজর কেড়ে অনুষ্ঠানে উপস্থিত অনন্যা পান্ডে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos