রেশন থেকে বাজার, সাঁঝবাতি-র শ্যুটিং-এ আর কী কী করতে হল দেবকে, দেখুন ছবি

চলছে সাঁঝবাতি ছবির কাজ। সেখানেই ব্যস্ত অভিনেতা দেব। পর্দায় প্রথম দেখা যাবে দেব ও সৌমিত্র জুটি। এ যেন দেবের এক ভিন্ন লুক। চরিত্র নিয়ে একাধিক কাটা ছেড়া করতে এখন দেখা যায় দেবকে। এবার এক সাধারণ মধ্যবিত্ত পরিবারের ছেলের ভূমিকায় নিজেকে তুলেধরলেন দেব। সেই ছবির শ্যুটিং কী কী করতে হল দেবকে, তা একবার দেখে নেওয়া যাক। 

debojyoti AN | Published : Nov 20, 2019 10:53 AM IST

15
রেশন থেকে বাজার, সাঁঝবাতি-র শ্যুটিং-এ আর কী কী করতে হল দেবকে, দেখুন ছবি
চাঁদু আর ফুলির জীবনে নিত্য অশান্তি। কাজের ফাঁকে, কথার মাঝে, তবুও কোথাও গিয়ে থমকে যায়নি তাঁদের বন্ধুত্বের সম্পর্ক। সেখান থেকেই শুরু হয় ভালোবাসা। একই সঙ্গে পথ চলা, তবুও নিত্য ঝামেলা। এমনই এক সম্পর্কের গল্প বলবে চাঁদু ও ফুলি।
25
ছক ভাঙা এক ভালো বাসারই গল্প বলবে এই ছবি। প্রথম থেকেই তা তুলে ধরা হয়েছে ছবির প্রতিটি পোস্টারে, ফ্রেমে। অনবদ্য লুকে ধরা দিলেন দেব।
35
এক পারিবারিক গল্প হল সাঁঝবাতি। যাঁর পরতে পরতে জড়িয়ে রয়েছে এক অভিমানের গল্প, এক না বলা পরিবারের গল্প। বছরের শেষেই মুক্তি পাবে এই ছবি।
45
মুখ্যচরিত্রে দেখা যাবে দেব ও পাওলিকে। বৃদ্ধ বয়সে দুই মানুষের পাশে দাঁড়িয়ে তাঁদের আশা-ভরসা হয়ে ওঠা, কাছের মানুষদের দুরে ঠেলে দেওয়ার গ্লানি ভুলে থাকার গল্প।
55
মধ্যবিত্ত পরিবারের এক অতি পরিচিত গল্পই তুলে ধরবে সাঁঝবাতি ছবি। সেখানেই দেখা যাবে দেব ও সৌমিত্র চট্টোপাধ্যায়কে প্রথমবারের জন্যে। বাংলা ছবির দুই অধ্যায় ধরা দেবেন একই ফ্রেমে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos