বং-ক্রাশ থেকে ব্যোমকেশ, অনবদ্য লুকেই বাজিমাত আবিরের, জন্মদিনে অচেনা আবির

সোমবার সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠল শুভেচ্ছা বার্তায়, উপলক্ষ্য আবিরের জন্মদিন। এই বং অভিনেতার একচিলতে উপস্থিতিতেই যেন ছবি সুপার হিট। ব্যোমকেশ থেকে শুরু করে ফেলুদা, আবির চট্টোপাধ্যায় যেন সবেতেই একশোতে একশো। সাবেকি থেকে শুরু করে ওয়েস্টার্ন, সাহিত্য থেকে শুরু করে কমার্সিয়াল, সব মিলিয়ে এক কথায় বাজিমাত আবিরের। অভিনেতার জন্মদিনে তাঁকে চিনে নিন ছবিতে ছবিতে। 

debojyoti AN | Published : Nov 18, 2019 12:35 PM IST

17
বং-ক্রাশ থেকে ব্যোমকেশ, অনবদ্য লুকেই বাজিমাত আবিরের, জন্মদিনে অচেনা আবির
টেলিভিশনের পর্দা থেকেই শুরু আবির চট্টোপাধ্যায়ের অভিনয় জগতে পা বাড়ানো। বিপরীতে ছিলেন রিমঝিম মিত্র। তখন থেকেই আবিরের ভক্তের সংখ্যা তুঙ্গে।
27
বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করলেও লক্ষ্য ছিল তাঁর বড় পর্দা। ভালো অভিনয়ের তাগিতে সুযোগ পেতে সময় লাগেনি বেশিদিন। কয়েকদিনের মধ্যেই হাতে আসে ছবির প্রস্তাব।
37
কেবল টলিউড নয়, বলিউডেও ইতিমধ্যে পা রেখেছেন আবির। তাঁর উচ্চতা কেরিয়ারের এক বড় সাফল্যও এনেদিয়েছে বলে মনে করেন আবির। টলিউডের অভিনেতাদের মধ্যে সব থেকে লম্বা আবির চট্টোপাধ্যায়।
47
আবির অভিনয়ের পাশাপাশি খেলাধূলাতেও বেশ ভালো। ফিটনেস কোনও কথাই বলা চলে না। আবির যতটা ফিট ততটাই স্ট্রং, তা এত দিনে প্রমান হয়ে গিয়েছে টলি-পাড়ায়।
57
ইতিমধ্যে বেশ কিছু পুরষ্কার জিতেছেন তিনি। সাহিত্যের পাতা থেকে উঠে আসা বাঙালির দুই প্রিয় চরিত্র ফেলুদা ও ব্যোমকেশেও অভিনয় করে কড়া টক্কর দিয়েছেন সকলকে।
67
আবির কেবল অভিনয়তেই নন, বরং পড়াশুনাতেও বেশ মেধাবী ছিলেন। বর্তমানে টলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে আবির অন্যতম। সোশ্যাল মিডিয়ায় ভক্তের সংখ্যাও বিস্তর।
77
বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত আবির। একের পর এক ছবির প্রস্তাব এখন নিত্য আসে আবিরের কাছে। কাজের মাঝে খানিক সময় করে নিয়ে বেরিয়ে পড়তেও বেজায় পছন্দ করেন আবির চট্টোপাধ্যায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos