পুজোর মুক্তিতে কড়া টক্কর, জেনে নিন ছবির পাঁচ অধ্যায়

দুর্গাপুজোকে পাখির চোখ করে প্রতিবারই পরিচালকদের একাধিক পরিকল্পনা থাকে। ছুটির আমেজে দর্সকদের ভালো ছবি উপহার দিতে বছরের শুরু থেকেই প্রস্তুতি শুরু করে দেন সকলেই। এবারেও তার ব্যতিক্রম হল না। বলিউড থেকে টলিউড। বিগ বাজেটের ছবি নিয়ে এবার হাজির ছয় পরিচালক। দুই বলিউড, চার টলিউড। জেনে নিন ছয় ছবির বিশেষত্ব। 

Jayita Chandra | Published : Sep 25, 2019 4:49 AM IST / Updated: Sep 25 2019, 10:23 AM IST

15
পুজোর মুক্তিতে কড়া টক্কর, জেনে নিন ছবির পাঁচ অধ্যায়
ওয়ার (বলিউড)- ছবির পরিচালনাকরেছেন সিদ্ধার্থ আনন্দ। হৃত্বিক-টাইগার অভিনীত এই ছবি ইতিমধ্যেই নিজের জনপ্রিয়তা তুঙ্গে তুলেছে এর অ্যাকশন সিক্যুয়েন্স-এর জন্য। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির গান, টিজার ট্রেলার। এই ছবির বিশেষত্ব হল হৃত্বিক-টাইগার জুটির হলিউড স্টাইলের অ্যাকশন, নাচ এবং ছবির গল্প। War Movie
25
গুমনামী (টলিউড)- চলতি বছর বছর পুজোর মুক্তিতে সর্বাধিক সমালোচিত ছবি গুমনামী। নেতাজী থেকে গুমনামী বাবা, প্রতিটি নামের সঙ্গে জড়িয়ে থাকা একাধিক প্রশ্নের উত্তর নিয়ে হাজির হবে এই ছবি। যা ইতিমধ্যেই সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে মুখ্যভুমিকায় অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই মুক্তি পেয়েছ ছবির দুটি গান।
35
পাসওয়ার্ড (টলিউড)- এবার ভিন্ন ঘরানার ছবি নিয়ে হাজির হচ্ছেন দেব। কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে আবারও দেখা যাবে দেব-রুক্মিনী জুটিকে। সমাজ সচেতনতা বাড়িয়ে তুলতে এবার একটু ভিন্ন স্বাদের গল্প বলবে এই ছবি। ইতিমধ্যেই ছবির গান ট্রিপি লাগে ভিউ ছাড়িয়েছে লক্ষ্যাধিক।
45
মিতিন মাসি (টলিউড)- এই প্রথম টলিউডে এই গোয়েন্দ চরিত্রের আগমন। পর্দায় দেখা যাবে মিতিন মাসির ভুমিকায় কোয়েল মল্লিককে। অরিন্দম শীল পরিচালিত এই ছবিতে প্রথম মহিলা গোয়েন্দার দেখা মিলবে। ফলে ছবিকে ঘিরে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে।
55
সত্যান্বেষী ব্যোমকেশ ( টলিউড)- সায়ন্তন ঘোষাল পরিচালিত এই ছবির বিশেষ আকর্ষণ হল প্রথম ব্যোমকেশের চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। অজিতের ভুমিকায় রুদ্রনীল ঘোষ। মগ্ন মৈনাক গল্প অবলম্বনে তৈরি এই ছবির ট্রেলার মুক্তির পরই তার ভিউ ছাড়িয়ে ছিল ২ লক্ষ্য।
Share this Photo Gallery
click me!
Recommended Photos