নিখিলেই নিজের চরাচর খুঁজে পেয়েছেন নুসরত, কেমন দেখতে তাঁর হবু স্বামী

Jayita Chandra | Published : May 28, 2019 9:39 AM IST / Updated: May 28 2019, 07:38 PM IST

17
নিখিলেই নিজের চরাচর খুঁজে পেয়েছেন নুসরত, কেমন দেখতে তাঁর হবু স্বামী
জুন মাসেই এক হচ্ছে চার হাত। বিয়ের লগ্নও স্থীর। চলছে পরিকল্পনা। ব্যস্ততা এখন তুঙ্গে। যদিও বিয়ের ডেস্টিনেশন আগে থেকেই ঠিক করা রয়েছে নুসরত ও নিখিলের।
27
নিখিলের বাড়ি কলকাতায়। গড়িয়াহাট চত্বরে শাড়ির বিশাল ব্যবসা তাঁর। উদ্যোগপতি হিসাবে ইতিমধ্যেই বাংলার বণিক মহলে নাম করেছেন নিখিল। এহেন নিখিলের গলায় মালা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নুসরত।
37
পাত্রের ভালো লাগার বিষয়ের মধ্যে অন্যতম হল ভ্রমণ। সময় সুযোগ বুঝেই বেড়িয়ে পড়েন বাড়ি থেকে। পাহাড়, সমুদ্র- পচ্ছন্দের তালিকা থেকে বাদ পরে না কিছুই।
47
সোশ্যাল মিডিয়ায় অধিকাংশ ছবি তিনি শেয়ার করেছেন কোনও না কোনও বিশেষ জায়গা থেকে। নিখিলের ভ্রমণ পিপাসু চরিত্রের সঙ্গে নুসরতেরও মিল রয়েছে। নুসরতও ঘুরতে যেতে খুবই পছন্দ করেন।
57
২০১৬ সালেই নিখিলের শাড়ির ব্র্যান্ড অ্যাম্বাসেডরের কাজ করেছিলেন নুসরত। সেই সূত্রে নিখিলের সঙ্গে আলাপ। কাছাকাছি আসা। নিখিল বিবাহিত। সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে সময় লাগছিল। যার জন্য নাকি নুসরত তাঁর সম্পর্ক-কে প্রকাশ্যে স্বীকার করতেন না। সম্প্রতি নিখিল বিবাহ বিচ্ছেদ পান। এরপরই নাকি বিয়ের বিষয়টি চূড়ান্ত করেন নুসরত।
67
সম্প্রতি শেষ হল আই পি এল। ক্রিকেট প্রেম তো বটেই, সঙ্গে কলকাতা নাইট টিমকে সাপোর্ট করতে জার্সি পরে গ্যালারিতে হাজিরও ছিলেন নিখিল।
77
বিয়ে করলে কোথায় ডেস্টিনেশন ওয়েডিং করবেন, তা নাকি আগে থেকেই ঠিক করে রেখেছিলেন নুসরত ও নিখিল। মাঝে ভোট পড়ে যাওয়ায় এবং নুসরত প্রার্থী হওয়ায় বিয়ের দিনক্ষণ জুন মাসে ফেলতে হয় তাঁদের। শোনা যাচ্ছে, সংসদে শপথ নিয়েই বিয়ের জন্য নিখিলের হাত ধরে ভেসে পড়বেেন নুসরত।
Share this Photo Gallery
click me!
Recommended Photos