বিয়ের আগেই দিলেন সুখবর! বেবি বাম্প-এর ছবিতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এই নায়িকা

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড নায়িকা অ্যামি জ্যকশন। তবে সুখবরটি তিনি শোনালেন বিয়ের আগেই। মা হতে চলেছেন তিনি। আর সেই বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পরই তা নজর কাড়ল সকলের। বরাবরই হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের নজর কাড়েন এই নায়িকা। এবার বেবি বাম্প নিয়ে ছবি দিলেন তিনি। 

Jayita Chandra | Published : Aug 28, 2019 8:39 AM IST

17
বিয়ের আগেই দিলেন সুখবর! বেবি বাম্প-এর ছবিতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এই নায়িকা
বিগত বেশ কয়েকবছর ধরেই জর্জ পানায়িয়োটউ-এর সঙ্গে জমিয়ে প্রেম করছিলেন অ্যামি। সেই সম্পর্ককেই এবার পরিণতি দিতে চলেছেন তাঁরা। বিয়ে করছেন অ্যামি।
27
তারই আগে সুখবর শোনালেন ভক্তদের। মা হতে চলেছেন তিনি। খবর প্রকাশ্যে আসার পরই বেজায় খুশি বিটাউন। কয়েকদিন আগেই অর্জুনের গার্লফ্রেন্ড সন্তানের জন্ম দেওয়াতেও একইভাবে ছড়িয়েছিল খুশির আমেজ।
37
সম্প্রতিই স্বাদ হল হল নায়িকার মহা সমারহে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও তিনি শেয়ার করলেন। রাজকীয় সেই অনুষ্ঠানেই দেখা গেল সুন্দরী নায়িকাকে অনুষ্ঠান সঞ্চালনা করতে।
47
রজনীকান্ত অভিনীত ছবি ২.০-র সুন্দরী রবোর্টের কথা মনে আছে! তিনিই হলেন অ্যামি। তাঁর সেই ছবি বর্তমানে মুক্তি পেতে চলেছে চীনে। সম্প্রতি সেই খবরও জানালেন তিনি।
57
বেবি বাম্প নিয়ে কীভাবে নিজেকে ফিট রখাবে, কীভাবে নিজেকে ক্যারি করবেন, তারই পাঠ পড়ালেন সোশ্যাল মিডিয়ায় অ্যামি। শেয়ার করলেন শরীরচর্চার ছবিও।
67
বেশ কয়েকটি বলিুড ছবি রয়েছে তাঁর দখলে। তার মধ্যে উল্লেখযোগ্য হল এক দিওয়ানা থা, সিং ইজ ব্লিং প্রভৃতি।
77
সোশ্যাল মিডিয়ায় এই নায়িকার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। অন্তঃসত্ত্বা হওয়ার পরই তাঁর শেয়ার করা ছবিতে উষ্ণতা ছড়ালো সোশ্যাল মিডিয়ায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos