বিগ বস থেকে বক্স অফিস, সোশ্যাল মিডিয়া থেকে মডেলিং, দর্শকের মনে ঝড় তুলছেন এনা

কেবলমাত্র বাংলা চলচ্চিত্রই নয়, সঙ্গে অন্যান্যভাষার চলচ্চিত্র জগতেও ঝড় তুলেছেন এই নায়িকা। ছোট থেকেই বাংলা চলচ্চিত্রে হাতে খড়ি হওয়া এই নায়িকার এখন সোশ্যাল মিডিয়ায় ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড়ও তুলেছেন তিনি বহুবার, বহুবার তাঁকে ঘিরে বিতর্কও তৈরি হয়েছে। চিনে নিন এই নায়িকাকে ছবিতে ছবিতে। 

Jayita Chandra | Published : Aug 28, 2019 5:21 AM IST / Updated: Aug 28 2019, 05:01 PM IST

17
বিগ বস থেকে বক্স অফিস, সোশ্যাল মিডিয়া থেকে মডেলিং, দর্শকের মনে ঝড় তুলছেন এনা
এনা সাহার পুরো নাম হল এনা জেনিফার সাহা। বাংলা টেলিভিশন থেকে শুরু করে চলচ্চিত্র জগতে যাঁর অবাধ বিচরণ। ছোট থেকেই সকলের নজর কেড়েছেন তিনি।
27
রাজ চক্রবর্তী পরিচালিত ছবি বোঝে না সে বোঝে না-তে অল্প অংশ জুড়ে তাঁকে দেখা গেলেও সেই ছবিতে বেজায় নজর কেড়ে ছিলেন তিনি। এই ছবি দিয়েই তাঁকে টলিউডের দর্শক চিনেছিল সর্বাধিক।
37
এনা সাহার ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি জনপ্রিয়া সিরিয়ালও। যাঁর মধ্যে রাত ভোর বৃষ্টি, বউ কথা কও, বাঁধন প্রভৃতি উল্লেখযোগ্য।
47
বাংলা বিগ বসে গিয়েও তিনি নজর কেড়েছিলেন ভক্তদের। হয়েছিলেন বিতর্কের শিকারও। তাঁর উপস্থিতিতে একের পর এক কাণ্ডে বহুবার উক্তপ্ত হয়েছে বিগ বসের হাউস।
57
এনা নিজেই স্বীকার করে ছোট থেকেই সে বহুবার প্রেমে পড়েছে। কিন্তু বর্তমানে কোনও স্থায়ী প্রেমিক তাঁর আছে কিনা, তা নিয়ে এখন প্রকাশ্যে মুখ খোলেননি এই নায়িকা।
67
সম্প্রতিই তাঁকে দেখা দিয়েছিল ভুতচতুর্দশী নামে একটি ছবিতে। সেখানেই প্রথম নায়িকার ভুমিকায় অভিনয় করলেন এনা। যদিও এই ছবি বক্স অফিসে সেভাবে প্রভাব ফেলেনি।
77
মডেলিং থেকে ফোটোশ্যুট, তাঁর অনবদ্য পোজ দেখে দর্শকেরা মুগ্ধ হয়েছেন বহুবার। তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট ভাইরালও হয়েছে বেশ কয়েকবার।
Share this Photo Gallery
click me!
Recommended Photos