আহত 'ঝুমা বৌদি', জেনে নিন কেমন আছেন সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা এই অভিনেত্রী

দুপুর ঠাকুরপো-তে অভিনয় করেই তিনি নজর কেড়ে ছিলেন দর্শকদের। কে হতে চলেছেন নতুন সিজিনের বৌদি, তা নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছিল জোড় জল্পনা। এরপরই প্রকাশ্যে উঠে এসেছিল মোনালিসার লুক। বাংলা সিরিয়ালে এই ছিল তাঁর প্রথম কাজ। কিন্তু বর্তমানে কেমন আছেন বৌদি! সম্প্রতিই এক জনপ্রিয় রিয়ালিটি শোতে স্টান্ট দেখাতে গিয়ে আহত হন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় এক্টিভ এই বৌদি-কে চিনে নিন ছবিতে ছবিতে। 

Jayita Chandra | Published : Sep 1, 2019 3:44 AM IST

17
আহত 'ঝুমা বৌদি', জেনে নিন কেমন আছেন সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা এই অভিনেত্রী
মোনালিসা জনপ্রিয়তা অর্জন করেন প্রথম বিগ বস শো-তে আসার পর। হিন্দি এই রিয়ালিটি শো-এর মাধ্যমেই প্রথম পরিচিতি তৈরি হয়েছিল তাঁর।
27
ভোজপুরি অভিনেত্রী মোনালিসার ভক্তের সংখ্যা তখন থেকেই তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ছবি দিয়ে সকলের নজর কাড়েন তিনি।
37
বিগবসের পরই তিনি সাত পাকে বাঁধা পড়েন বিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে। শোনা যায় তাঁর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল মোনালিসার।
47
বিগবস-এর শো থেকে বেড়িয়ে এসে তাঁকে ঘিরে তৈরি হয়েছিস বিতর্কও। তবে বাঙালি দর্শকদের মন জয় করতে এই মোনালিসাই কয়েকদিনের মধ্যে ঝুমা বৌদি-র চরিত্রে অভিনয়ের সুযোগ পান।
57
তবে থেকেই ঝুমা বৌদি-কে দিয়ে কলকাতার দর্শকদের কৌতুহলের পারদ ক্রমেই চরতে থাকে। বাড়তে থাকে তাঁর ফলোয়ারের সংখ্যাও। সোশ্যাল মিডিয়াতেও তিনি রাতারাতি হয়ে ওঠেন স্টার।
67
সম্প্রতিই এক রিয়ালিটি শো-তে স্টান্ট দেখাতে গিয়ে আহত হন মোনালিসা। সেখান থেকেই তাঁকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তবে বর্তমানে সুস্থ আছেন তিনি।
77
তবে দুপুর ঠাকুরপো-র পর তাঁকে আর অন্য বাংলা সিরিয়ালে দেখা যায়নি। বর্তমানে তিনি দিন্দি সিরিয়াল নজর-এর খলনায়িকার ভুমিকায় পাঠ করছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos