টলি অভিনেত্রী কম, ইনস্টা স্টার-ই বেশি! সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন শর্মিষ্ঠা

গতবছরও তিনি ছিলেন কলেজ ছাত্রী। এরই মধ্যে একাধিক বাংলা ছবি ও টেলি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। খুলে ফেলেছেন নিজের ইউটিউব চ্যালেনও। সেখানে তাঁর বন্ধুর সঙ্গে যুগলবন্দিতে নেচে ভরিয়ে দিয়েছিলেন সকলের মন। তাঁর ভক্তের সংখ্যা সোশ্যাল মিডিয়ায় নেহাতই কম নয়। এক কথায় তাঁকে ইনস্টা স্টারও বলা চলে। তিনি হলেন টলি অভিনেত্রী শর্মিষ্ঠা আচার্য। সিরিয়াল জগতে যিনি শাড়ি পড়ে সংসার করেন, তিনিই সোশ্যাল মিডিয়ায় ওয়েস্টার্ন ড্রেসের ট্রেন্ড বাতলে দেন। 

Jayita Chandra | Published : Aug 29, 2019 7:19 AM IST / Updated: Aug 29 2019, 01:09 PM IST

17
টলি অভিনেত্রী কম, ইনস্টা স্টার-ই বেশি! সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন শর্মিষ্ঠা
শর্মিষ্ঠা আচার্য সোশ্যাল মিডিয়ায় বরাবরই বিভিন্ন পোজ-এ ছবি শেয়ার করতে ভালোবাসেন। তাঁর বিভিন্ন মুডে বিভিন্ন ছবি দেখে ভক্তদের মন ভরে যায়। যার ফলে তাঁর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়।
27
শুধু নাচই নয়, সঙ্গে নিজের ফিটনেসের ভিডিও শেয়ার করেন তিনি সকলের সঙ্গে। নিজের শরীরচর্চা নিয়ে যথেষ্ঠ সতেচন শর্মিষ্ঠা।
37
সম্প্রতিই তাঁকে দেখা দিয়েছিল মুখোশের আড়ালে ধারাবাহিকে। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অর্কজ্যোতি পালচৌধুরী। ঠিক এক বছর আগেই মুক্তি পেয়েছিল তাঁর এই ধারাবাহিকটি।
47
মাঝে দেড় বছর মতন তাঁকে পর্দায় দেখা যায়নি। বড় পর্দা ও ছোট পর্দা থেকে কয়েকদিনের জন্য বিরতি নিয়েছিলেন তিনি। ততদিন তাঁর দেখা মিলেছিল সোশ্যাল মিডিয়াতেই।
57
ক্লাস এইট-এ পড়ার সময় তিনি প্রথম নেমে ছিলেন অভিনয়ের জগতে। গৌরীদান সিরিয়ালের পর তাঁকে আর পর্দায় দেখা যায়নি। মাঝে কেটেছে বহু দিন। কারণ হিসেবে তিনি জানান যে তাঁর ত্বকের সমস্যা হয়েছিল।
67
আবারও তিনি ফেরেন গোপাল ভাঁড় সিরিয়ালের মাধ্যমে। শ্যুটিং-এর চাপ সামলেও তিনি সোশ্যাল মিডিয়ার প্রতি বিশেষ যত্ন নিতে ক্লান্ত বোধ করেন না। নিজের প্রোফাইলে ভক্তদের জন্য ছবি শেয়ার করেন তিনি প্রায়শই।
77
তাঁর এক বিশেষ উপস্থাপনার ধরণ রয়েছে। যা দেখে দর্শকদের মন বেজায় খুশ। তারকাদের এই ফিটনেসের ফান্ডা দেখে রীতিমতন ভক্তরাও অনুপ্রাণিত।
Share this Photo Gallery
click me!
Recommended Photos