বিগ বাজেটের ছবিতে ভরপুর স্টারকাস্ট, জানুন সাহো করে কে কত পেলেন

চরিত্রের ছড়াছড়ি। ছবির আদ্যপান্ত জুড়েই রইয়েছে একাধিক স্টার। যাদের দাপটে সাহো ছবির মান বাড়ল বেশ খানিকটা। যদিও তাঁদের উপস্থিতিতে সাহো ছবি বক্স অফিসে কতটা এগিয়ে থাকবে তা এখনই বোঝা দায়। তবে ছবি অভিনেতা অভিনেত্রীদের দখলে রইল কত টাকা তা দেখে নেওয়া যেতেই পারে। ছবিটি তৈরি করতে মোট কত অঙ্কের টাকা খবর হল শুধু স্টার খাতে জেনে নিন। 

Jayita Chandra | Published : Aug 30, 2019 8:03 AM IST / Updated: Aug 30 2019, 01:45 PM IST

16
বিগ বাজেটের ছবিতে ভরপুর স্টারকাস্ট, জানুন সাহো করে কে কত পেলেন
শ্রদ্ধা কাপুরঃ এই ছবির মধ্যে দিয়েই দক্ষিণী ছবিতে হাতেখড়ি হল শ্রদ্ধা কাপুরের। চরিত্রের নাম অমৃতা নায়র। ছবিটি করতে শ্রদ্ধা কাপুর নিয়েছিলেন মোট ৩ কোটি টাকা।
26
প্রভাসঃ ছবির মুখ্যচরিত্রে অভিনয় করেছেন ইনি। চরিত্রের নাম অশোক। ছবিটি করতে প্রভাস নিয়েছে মোট ৩০ কোটি টাকা।
36
জ্যাকি শ্রফঃ খলনায়ের চরিত্রে অভিনয় করেছেন জ্যাকি শ্রফ এই ছবিতে। চরিত্রের নাম রায়। ছবিটি করতে তিনি নিলেন মোট ২ কোটি টাকা।
46
জ্যাকলিনঃ একটি মাত্র গানের দৃশ্যে দেখা গিয়েছে এই ছবিতে জ্যাকলিনকে। তিনি এই গানের দৃশ্যে শ্যুট করার জন্য নিয়েছেন মোট ২ কোটি টাকা।
56
নীল নিতিন মুকেশঃ এই ছবিতে বিশেষ ভুমিকায় অভিনয় করেছেন তিনি। খলনায়কের চরিত্রে বরাবরই নজর কাড়েন তিনি। এবারেও তার ব্যতিক্রম হল না। ছবিটি করতে তিনি নিয়েছিলেন ৭ কোটি টাকা। চরিত্রের নাম জয়।
66
চাঙ্কি পান্ডেঃ তিনিও এই ছবিতে খলনায়কের ভুমিকাতে অভিনয় করেছেন। চরিত্রের নাম দেবরাজ। ছবিটি করতে তিনি নিয়েছেন মোট ৫০ লাখ টাকা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos