ছুটি কাটাচ্ছেন মৌনি, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী

প্রথম থেকেই মৌনির ভক্তের সংখ্যা অগুন্তি। একের পর ছবি শেয়ার করে কখনও তিনি ভক্তদের মনে ঝড় তুলেছেন, কখনও আবার সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাঁকে। সম্প্রতি মুক্তি পাওয়া ছবি কেজিএফ-এ তাঁকে দেখা গিয়েছিল অতিথি শিল্পী হিসেবে। তারপর থেকে পর্দায় দেখা দেননি মৌনি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য শেয়ার করলেন বেশ কয়েকটি হট ছবি। 

Jayita Chandra | Published : Sep 2, 2019 2:10 PM IST

16
ছুটি কাটাচ্ছেন মৌনি, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী
সম্প্রতি কাজের থেকে খানিক ছুটি নিয়ে লন্ডন মুখ হলেন মৌনি। সেখান থেকেই ছবি শেয়ার করে ভক্তদের মন জয় করে নিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই এক্টিভ মৌনি। নিজের ছবিও শেয়ার করে থাকেন প্রায়শই। সেই ছবি দেখা মাত্রই ভক্তরা বেজায় খুশি।
26
বলিউডের এই নায়িকার জনপ্রিয়তা যেমন তুঙ্গে, তেমনই আবার বেশ কয়েকবার ছবির জন্যই বেশ কয়েকবার ভক্তদের হাতে ট্রোল্ড হতে হয়েছে তাঁকে। সেই নিয়েও মুখ খুলেছিলেন তিনি।
36
শরীরচর্চা করতে গিয়ে রীতিমত জিরো ফিগার বানিয়ে ফেলেছিলেন মৌনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসায় প্রকাশ্যেই বেশ কিছু ভক্ত তাঁকে উপদেশ দিয়েছিলেন, তিনি যেন কিছু খাওয়া দাওয়া করেন।
46
সম্প্রতিই নিজের লুক পরিবর্তন করেছিলেন মৌনি। মুখের নিচের অংশ প্লাস্টিক সার্জারি করেছিলেন তিনি। তা নিয়েও বেজায় ট্রোল্ড হতে হতে হয়েছিল তাঁকে।
56
গোল্ড ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করে জনপ্রিয়তা আরও বেড়েছিল মৌনির। বেশ কয়েকটি প্রথমসারির ধারাবাহিকেও তাঁকে দেখা গিয়েছিল।
66
নাগিন ধারাবাহিকের পরই মৌনি বলিউডে প্রবেশ করেন। সেখান থেকেই একের পর এক ছবিতে কাজ করা শুরু হয়। বর্তমানে তাঁর হাতে বেশ কয়েকটি ছবি। ছুটি কাটিয়ে ফিরেই তিনি শ্যুটিং শুরু করবেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos