বড় পর্দা থেকে সোশ্যাল মিডিয়া, রাধিকা আপ্তের সাহসী উপস্থিতিতে মুদ্ধ দর্শক

অভিনয় গুণে বরাবরই এই অভিনেত্রী নজর কেড়েছেন দর্শকদের। কেবল গল্প বলার জন্য অভিনয় নয়, নিজের সত্ত্বা তুলে ধরে তিনি পর্দায় ফিরেছেন ভিন্ন ভিন্ন চরিত্র হয়ে। একের পর এক ছবি মুক্তির পর প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। মুকুটে উঠেছে একের পর এক শ্রেষ্ঠত্বের পালক। তিনি হলেন রাধিকা আপ্তে। তবে তাঁকে ঘিরে জলঘোলাও কম হয়নি। সম্প্রতিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল রাধিকা আপ্তের নগ্ন ছবি। যা নিয়েও তোলপার হয়েছে সোশ্যাল মিডিয়া বহুবার।  

Jayita Chandra | Published : Sep 2, 2019 7:54 AM IST / Updated: Sep 02 2019, 01:27 PM IST

17
বড় পর্দা থেকে সোশ্যাল মিডিয়া, রাধিকা আপ্তের সাহসী উপস্থিতিতে মুদ্ধ দর্শক
টলিউড থেকে বলিউড, এই অভিনেত্রীর বিচরণ সর্বত্র। তালিম, তেলেগু, ইংলিস প্রতিটি ভাষাতেই তাঁর ছবি এক কথায় সুপার হিট।
27
বড় পর্দায় তাঁর হাতেখড়ি হয় বাহ! লাইফ হো তো এইসি ছবির মধ্যে দিয়ে। ২০০৫ সালে এই ছবি মুক্তি পেয়েছিল। এর পরের বছরই একতা কাপুরের পরিচালনায় দার্মিয়া ছবিতে অভিনয় করেন তিনি।
37
টলিউডে তিনি নজর কেড়েছিলেন অন্তহীন ছবির মধ্যে দিয়ে। এই ছবি মুক্তির পর বেশ জনপ্রিয় হয়েছিল। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন রাহুল বোস।
47
২০০৯ সাল থেকে তিনি বড় পর্দায় পুরোপুরি কাজ করা শুরু করেন। এই সময় থেকেই একের পর এক ছবি মুক্তি পেতে থাকে। কেবল বড় পর্দাই নয়, শর্টফিল্মেও তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে।
57
সোশ্যাল মিডিয়ায় এই নায়িকার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। সাধারণ ছবির পাশাপাশি বেশ কয়েকটি ভিন্ন ঘরানার ছবিও করেছে রাধিকা। তাঁর ঝুলিতে যেখানে তাঁর অভিনয় দক্ষতার পাশাপাশি সাহসী রূপও ধরা দিয়েছে।
67
সম্প্রতিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল রাধিকা আপ্তের নগ্ন ছবি। পোশাক বিহীন হয়েই ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন তিনি। সেই ছবিরই বেশ কয়েকটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।
77
সম্প্রতিই পার্চড ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরা হয়। এখানেই রাধিকাকে আদিল হুসেনের সঙ্গে ঘনিষ্ট অবস্থায় দেখা যায় তাঁকে। এই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos