শ্যুটিং ফ্লোরে তিনিই রানী! চিনে নিন পর্দার বাইরে দিতিপ্রিয়াকে

রানী রাসমণি-র অভিনয় দেখে দর্শকেরা এক কথায় পঞ্চমুখ। কোন পথে গল্পের মোড়!  জানার আগ্রহ ছিল সকলেরই। রানী যখন বিয়ের পর প্রথম এল তখন দর্শকেরা ভাবতেই পারেননি পরিণত বয়সেও দিতিপ্রিয়াই ধরে রাখতে পারবে রানীর গাম্ভীর্য। এই ধারাবাহিককে নিয়ে জল্পনাও ছিল অনেক। রানীর পরিণত বয়সে অভিনয়তে থাকতে পারেন কোন কোন অভিনেত্রী তারও লিস্ট তৈরি করেছিলেন অনেকে। কিন্তু সে সকল জল্পনাকে দূরে ঠেলে পর্দায় দাপিয়ে বেড়াচ্ছে দিতিপ্রিয়া। 

Jayita Chandra | Published : Aug 22, 2019 11:53 AM IST

16
শ্যুটিং ফ্লোরে তিনিই রানী! চিনে নিন পর্দার বাইরে দিতিপ্রিয়াকে
দিতিপ্রিয়া রায় তথ্যচিত্র দিয়েই অভিনয়ের জগতে হাতে খড়ি করেছিলেন। তারপর থেকেই একে একে সুযোগ আসতে থাকা।
26
রানী রাসমণির ছোটবেলার চরিত্রে অভিনয়ের সুযোগ এসেছিল তার কাছে। তারপর ছিল দশম শ্রেণির পরীক্ষা। কিন্তু সেখান থেকেই আর ফেরা হয়নি তার।
36
শ্যুটিং ফ্লোর থেকে কয়েকদিনের জন্য ছুটি নিয়ে দিয়েছিলেন পরীক্ষা। ৬০ শতাংশ নম্বরও ছিল তার ঝুলিতে। ততদিনে জি বাংলা অরিজিনালস-এও কাজ করেছিলেন তিনি।
46
দিতিপ্রিয়ার বাবা শংকর রায়ও একজন অভিনেতা ছিলেন। বাড়ির সকলেরই ইচ্ছে ছিল দিতিপ্রিয়া অভিনয় জগতে আসুক। দিতিপ্রিয়াও অভিনয় জগতে আসতে চেয়েছিলেন।
56
শ্যুটিং-এর ফাঁকে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়া ও অবসরে পড়াশুনো। এভাবেই কাটে দিতিপ্রিয়ার সময়। মতবে সম্প্রতিই বন্ধুদের সঙ্গে দিতিপ্রিয়া ছুটি কাটিয়ে ফিরলেন।
66
এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় দিতিপ্রিয়ার ভক্তের সংখ্যা লক্ষ ছাড়িয়েছে। ফলে দর্শকদের মধ্যে তাকে ঘিরে উত্তেজনা দেখে দিতিপ্রিয়া অভিনয়ের প্রতি আরও বেশি উত্‍সাহ পেয়ে থাকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos