ফিল্মি কায়দায় আংটি বদল! বোদরুমে সঙ্গীত-এর দিন এভাবেই তাঁকে প্রপোজ করেছিলেন নিখিল

গত জুই মাস ধরেই টলিউডে একটাই খবর প্রকাশ্যে উঠে এসেছিল, নুসরত জাহান-এর বিয়ে। একে তো টলিউড অভিনেত্রী, তারপর সাংসদ, দুইয়ে মিলেই রাজকীয় আয়জোন। বিয়ে থেকে রিশেপসন, অনবদ্য পরিকল্পনায় চমক লাগিয়ে দিয়েছিলেন সাংসদ। তবে বিশেষ কয়েকটা ছবি ছাড়া তুরষ্কের বিয়ের স্মৃতিতে তেমন কিছুই পেলেন না ভক্তরা। সেই কথা মাথায় রেখেই এবার নিজের সোশ্যাল পেজেই শেয়ার করলেন নায়িকা নিজের সঙ্গীতের ছবির। 

Jayita Chandra | Published : Aug 21, 2019 10:49 AM IST

16
ফিল্মি কায়দায় আংটি বদল! বোদরুমে সঙ্গীত-এর দিন এভাবেই তাঁকে প্রপোজ করেছিলেন নিখিল
গত ১৯ জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হন নিখিল-নুসরত। তুরষ্কে সেই উপলক্ষ্যেই পাড়ি দিয়েছিলেন ১৭ই জুন। সঙ্গে গিয়েছিল পরিবারের সকলেই।
26
বিয়ের ঠিক আগের দিনই মহা সমারহে সঙ্গীত অনুষ্ঠান হয়। সেখানেরই কিছু ছবি শেয়ার করলেন নুসরত জাহান। অনবদ্য এই জুটি ছবি ছবিতে নজর কাড়লেন সকলের।
36
সেখানেই বিয়ের আগের দিনই আরেকবার বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন নিখিল জৈন। প্রকাশ্যে হাঁটু ভাঁজ করে বসে ফিল্মি কায়দায় অভিনেত্রীকে প্রপোজ করেছেন তিনি।
46
গানের সঙ্গে তাঁদের নাচতেও দেখা যায় এই আসরে। তাঁর সঙ্গীতে কোন কোন গান বাজবে, তাও নিজেই ঠিক করে নিয়েছিলেন তিনি।
56
গোলাপী লাহেঙ্গা ও ভারী গয়নায় তাঁকে বেশ মানিয়েছিল। বিয়ের পোশাকও নিজেই পছন্দ করে কিনেছিলেন তিনি। শপিং এতই বেশি করে ফেলেছিলেন যে বুঝতেই পারেননি তিনি কোন কোনটা পড়বেন, আর কোনটা পড়বেন না।
66
কেবল বিয়েতেই নয়, রিশেপসনেও বেশ সুন্দর লেগেছিল এই জুটিকে। বিয়ের স্মৃতির পাতা থেকেই এবার একের পর এক ছবি শেয়ার করলেন নায়িকা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos