মার্কিন মুলুকে উষ্ণতা ছড়াচ্ছেন ঋতাভরী, সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে নিত্য নতুন ছবি

দেশ থেকে বিদেশ, নিত্য নতুন স্টাইল স্টেটমেন্টেই বাজিমাত করছেন ঋতাভরী চক্রবর্তী। বরাবরই এই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ভক্তের সংখ্যা বিস্তর। সোশ্যাল মিডিয়ায় তাঁর নজর কাড়া উপস্থিতি প্রশংসিতও হয়েছে বেশ কয়েকবার। কখনও সাবেকি ঘরোয়া ট্রেন্ড কখনও আবাহর হাল ফ্যাশনের ওয়াস্টার্ন। নিউ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই যেন তা ভাইরাল হয় নেট দুনিয়ায়। 

Jayita Chandra | Published : Sep 3, 2019 9:43 AM IST

17
মার্কিন মুলুকে উষ্ণতা ছড়াচ্ছেন ঋতাভরী, সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে নিত্য নতুন ছবি
বর্তমানে ছুটি কাটাতে মার্কিল মুলুকে পাড়ি দিয়েছেন ঋতাভরী। সেখান থেকেই তোলা বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন তিনি।
27
পোশাক ও নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে বরাবরই সাহসী এই অভিনেত্রী। তাঁর লুক থেকে শুর করে তাঁর পোশাক নির্বাচন, সব ক্ষেত্রেই যেন থাকে এক বিশেষত্বের ছোঁয়া।
37
টলিউডে বেশ কয়েকটি ছবিতে দেখা গিয়েছে তাঁকে। তবে কয়েক বছর আগে চোখের তারা তুই ধারাবাহিকে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছিলেন ঝতাভরী। ধারাবাহিক দিয়েই অভিনয় জগতে হাতেখড়ি হয় ঋতাভরীর।
47
জিতের ৫০তম ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা যায়। এই ছবিতে অভিনয় করেই সকলের নজর কেড়েছিলেন এই অভিনেত্রী। বর্তমানে বন্ধুদের সঙ্গে জমিয়ে ছুটি কাটাচ্ছেন তিনি।
57
ঋতাভরী ও কলকি অভিনীত শর্টফিল্ম সর্বাধিক জনপ্রিয়তা লাভ করেছিল। শর্টফিল্মের নাম ছিল নেকেট। সেই ছবিতে অভিনয় করেও ঋতাভরী পেয়েছিলেন বেশ কয়েকটি ছবি।
67
জিতের ৫০তম ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা যায়। এই ছবিতে অভিনয় করেই সকলের নজর কেড়েছিলেন এই অভিনেত্রী।
77
কাজ নিয়েই ব্যস্ত থাকতে পছন্দ করেন তিনি। ব্যক্তিগত জীবনে তিনি সম্পর্কে খুব একটা বিশ্বাসী নন, কারুর জন্য কষ্ঠ পাওয়া তো দূর সম্পর্কের জড়ানোর আগে ৫০বার ভাবেন তিনি, শেষ থেকে শুরু ছবির প্রমোশনে এসে স্পষ্ট করেই জানিয়ে ছিলেন এই অভিনেত্রী। ফলে সিঙ্গেল লাইফ জমিয়ে উপভোগ করছেন তারকা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos