শুদ্ধ দেশি রোম্যান্স থেকে বেফিকরে! নিজেকে আমুল পাল্টে নিয়েছিলেন এই নায়িকা

পরিবারে ছিল হাজার একটা নিষেধাজ্ঞা। তার বন্ধুদেরও বাড়িতে আসতে দিতেন না কেউ, এভাবেই কেটেছিল বাণী কাপুরের ছোটবেলা। তিনিই পর্দায় ২৩টি চুমু খেয়ে নজর কেড়েছিলেন ভক্তদের। ফলেই তাঁর শুদ্ধ দেশি রোম্যান্স-এর পরিবেশ থেকে বেড়িয়ে এসে বেফিকরে হয়ে উষ্ণতা ছড়ানো পেছনের জার্নিটা ছিল অনেক, প্রথমেই অভিনয় জগতে আসেননি তিনি। চিনে নিন পর্দার পেছনের বাণী কাপুরকে। 
 

Jayita Chandra | Published : Aug 23, 2019 1:57 PM IST / Updated: Aug 23 2019, 07:28 PM IST

16
শুদ্ধ দেশি রোম্যান্স থেকে বেফিকরে! নিজেকে আমুল পাল্টে নিয়েছিলেন এই নায়িকা
দিল্লিতেই বড় হয়েছে বাণী কাপুর। বাবা ব্যবসায়ী, মা শিক্ষিকা, ফলে বাড়ির পরিবেশ ছিল যথেষ্ট ঘরোয়া। কড়া শাসনেই বড় হয়েছেন বাণী।
26
ছোট বেলায় অভিনয় জগতে আসার কথা ভাবেনি বাণী। ট্রাভেল এন্ড টুরিজমের ছাত্রী ছিলেন তিনি। চাকরী পেয়েছিলেন ওবরয় হোটেলে।
36
কিছুদিন কর্মজীবন কাটিয়ে মডেলিং-এর ইচ্ছে প্রকাশ করেন তিনি। বাড়িতেও সকলের সমর্থন ছিল এই কাজে। ফলে খুব একটা অসুবিধে হয়নি তাঁর এই প্রফেশন-এ আসতে।
46
সেখান থেকেই নিজেকে তৈরি করা শুরু করেন বাণী। ২০০৯-এ প্রথম নিজের প্রথম পরিচিতি তৈরি করেছিলেন ফ্যাশন জগতে। তারপর থেকেই ঘুরে যায় ভাগ্যের চাকা।
56
২০১৩ সালে শুদ্ধ দেশি রোম্যান্স ছবি দিয়ে বলিউডে হাতেখড়ি হয়েছিল তাঁর। এরপর থেকেই একের পর এক ছবির প্রস্তাব আসতে থাকে তাঁর কাছে। এর মধ্যে সব থেকে বেশি নজর কেড়েছিলেন তিনি বেফিকরে ছবির মাধ্যমে।
66
বর্তমানে এই অভিনেত্রী ব্যস্ত ওয়ার ছবি নিয়ে। তাঁর বিপরীতে থাকছেন হৃত্বিক রোশন, টাইগার শ্রফ। বর্তমানে পুরো দমে চলছে ছবির শ্যুটিং।
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos