পুজোর ফ্যাশন স্টেটমেন্ট হোক ডিজাইনার ব্লাউজ, ট্রেন্ড সেট করছেন শুভশ্রী

পুজোর পাঁচ দিনের স্টাইলে থাক পাঁচরকমের চমক। সাবেকি থেকে হাল ফ্যাশন, সপ্তমী, অষ্টমী, নবমী কিংবা দশমী, পুজোর কদিন অঙ্গে শাড়ি না তুললেই নয়। কিন্তু শাড়ির মাহাত্ম লুকিয়ে ব্লাউজের ডিজাইনে। হাতে মাত্র কয়েকটা দিন বাকি। তড়িঘড়ি যেকোনও ধরনের ব্লাউজ না বানিয়ে ফেলে চট করে দেখেনিন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের প্রফাইল। সেখানেই নজরে পড়বে কোন শাড়ির সঙ্গে কোন ব্লাউজে হবে বাজিমাত। 

Jayita Chandra | Published : Aug 23, 2019 9:28 AM IST / Updated: Aug 23 2019, 03:38 PM IST

17
পুজোর ফ্যাশন স্টেটমেন্ট হোক ডিজাইনার ব্লাউজ, ট্রেন্ড সেট করছেন শুভশ্রী
বিজয়াতে স্পেশাল সাজ। সিঁদুর খেলা থেকে শুরু করে বরণ করা, মায়ের বিজয়াতে এখন আর মুখ ভার নয়। কারণ অধিকাংশ জায়গাতেই এখন দশমীর দিন প্রতিমা বিজয়া হয় না। ফলে এই দিনের সাজটা হোক খানিকটা এই ধাঁচের।
27
সপ্তমী মানেই ট্রেন্ডি লুক। খানিকটা সাহসিকতার সঙ্গে ট্রাই করে নেওয়া যেতেই পারে এই ধরনের লুক। পুজোয় সকলের নজরের কেন্দ্রে থাকতে এই লুক যথেষ্ট।
37
পুজোর সকালের শাড়িটা হোক খানিকটা হালকা। ফলে তার সঙ্গে ব্লাউজটাও যেন হয় সাধারণ লুকের সঙ্গে একটু সাবেকি। সকালে রোদের দাপটও থাকে বেশি। তাই এই সময় থ্রিকোয়াটার ব্লাউজ বানানোই শ্রেয়।
47
নবমীর দিন ব্লাউজেই বাজিমাত। সাধারন শাড়ির সঙ্গে একটা ডিজাইনার ব্লাউজ যদি এই দিনের জন্য বানিয়ে নেওয়া যায় তবে তা আপনাকে অনেকখানি আলাদা করে তুলবে।
57
অষ্টমীর সকালের সাজ হোক খানিকটা ঘরোয়া, বনেদিয়ানার ছোঁয়ায়। একটা ভারী গহনার সঙ্গে লাল শাড়ি, এতেই অষ্টমীর সকাল জমে ক্ষীর।
67
ষষ্ঠীর দিন নিজেকে সাজিয়ে তুলতে পছন্দের তালিকায় রাখুন এই ধরনের শাড়ি। যার সঙ্গে ভারী কাজ করা ব্লাউজ অনায়াসে চলে যায়।
77
পঞ্চমী থেকেই এখন পুজোর আমেজ শুরু। চতুর্থীতেই উদ্বোধন হয়ে বেশিরভাগ জায়গায়। ফলে পঞ্চমীর তালিকায় হালকা অথচ ইউনিক এই শাড়ি ব্লাউজ রাখতেই পারেন সঙ্গে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos