জন্মদিনে অক্ষয় জাদু, একশো কোটির ক্লাবে অক্কির সেরা দশ

সোমবার ৫২ তম জন্মদিন অক্ষয় কুমারের। চলতি বছরে বক্স অফিস একাই কাঁপাচ্ছেন অক্ষয় কুমার। কেশরী থেকে শুরু করে মিশন মঙ্গল। দুশো কোটির ক্লাবে নিজের জায়গা পাকা করে নিয়েছেন এই অভিনেতা। যাঁর জীবনে সেরা দশ ছবিই রয়েছে একশো কোটির ক্লাবে। দেখে নেওয়া যাক অক্ষয় কুমার অভিনীত সেরা দশ ছবি কোনগুলো, যা বক্স অফিসে ছক্কা হাঁকিয়েছে। রইল তারই তালিকা। 

Jayita Chandra | Published : Sep 9, 2019 8:33 AM IST

110
জন্মদিনে অক্ষয় জাদু, একশো কোটির ক্লাবে অক্কির সেরা দশ
মিশন মঙ্গলঃ অক্ষয় কুমার অভিনীত ছবি মিশন মঙ্গল এখনও প্রেক্ষাগৃহে চলছে মহাসমারহে। এখনও পর্যন্ত এই ছবির আয় হয়েছে ২০০ কোটি টাকা।
210
কেশরীঃ এই ছবি মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। প্রথম দিন থেকেই এই ছবি ছিল বক্স অফিসে হিট। ছবিটি আয় করেছিল ২০০ কোটি টাকা।
310
২.০ ছবিঃ ২০১৮ সালে এই ছবি মুক্তি পেয়েছিল। রজনীকান্ত অভিনীত এই ছবি বিশ্বে বিস্তর সাফল্য লাভ করেছিল। এই ছবিটি এই ছবিটি তৈরি করতে খরচ হয়েছিল মোট ৫৫১ কোটি টাকা। সারা বিশ্বে আয় করেছিল নজীর গড়া।
410
টয়লেটঃ ভুমি পেদনেকরের সঙ্গে করা এই ছবি মুক্তি পেয়েছিল ২০১৭ সালে। ছবিটি তৈরি করতে খরচ হয়েছিল ১৮ কোটি টাকা। ছবিটি আয় করেছিল বিশ্বে ৩১৩ কোটি টাকা। দেশে আয় করেছিলেন ২১৮ কোটি টাকা।
510
এয়ারলিফটঃ ২০১৬ সালে এই ছবি মুক্তি পেয়েছিল। এই ছবি মুক্তির পর থেকেই তা বক্স অফিসে হিট ছিল। মোট খরচ হয়েছিল ৩০ কোটি টাকা। ছবিটি আয় করেছিল বক্স অফিসে ২৫১ কোটি টাকা।
610
রুস্তমঃ এই ছবি মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। রুস্তমের জন্য বাজেট ছিল ৭৩ কোটি টাকা। বক্স অফিসে এই ছবি আয় করেছিল ১৭৬ কোটি টাকা।
710
হাউস ফুল থ্রিঃ এই ছবি মুক্তির পর থেকেই তা বক্স অফিসে নজির গড়েছিল। ছবিটি তৈরি করতে খরচ হয়েছিল ৮৪ কোটি টাকা। ১৫৩ কোটি টাকা বক্স অফিসে আয় করেছিল হাউস ফুল থ্রী।
810
হাউস ফুলঃ ২০১২ সালে এই ছবি মুক্তি পেয়েছিল। ছবির বাজেট ছিল ৫০ কোটি টাকা। বক্স অফিসে আয় করেছিল ১৫৩ কোটি টাকা।
910
হলিডেঃ ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। ছবির বাজেট ছিল। ছবির বাজেট ছিল ৫০ কোটি টাকা। এই ছবি বক্স অফিসে আয় করেছিল ১১২ কোটি টাকা।
1010
গোল্ডঃ ২০১৮ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। বাজেট ছিল ৮৫ কোটি টাকা। বিশ্বে ছিল ১৩৪ কোটি টাকা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos