যৌনমিলনের সময় পুরুষ সঙ্গীর থেকে কী চায় মেয়েরা, যৌনতৃপ্তি বাড়াতে পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা

 যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। তবে এটা জানেন কি যৌন মিলনের সময় পুরুষ সঙ্গীর থেকে এমন কিছু কথা মেয়েরা শুনতে চায়, যাতে তাদের মিলনের ইচ্ছা আরও দ্বিগুণ বেড়ে যায়, জানলে অবাক হবেন।
 

Riya Das | Published : Aug 28, 2021 8:46 AM IST

16
যৌনমিলনের সময় পুরুষ সঙ্গীর থেকে কী চায় মেয়েরা, যৌনতৃপ্তি বাড়াতে পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা


সম্প্রতি গবেষণায় উঠে এসেছে এমনই এক চাঞ্চল্যকর তথ্য যেখানে দেখা গেছে,  যৌন মিলনের সময় পুরুষদের থেকে এমন কিছু কথা শুনতে চান মহিলারা, যা তাদের চাহিদাকে আরও দ্বিগুন বাড়িয়ে তোলে।
 

26

সঙ্গমের অন্তিম মুহূর্তে পুরুষসঙ্গীর থেকে ভাল কথা শুনতে পছন্দ করেন মেয়েরা। তুমি আমার জীবনের সেরা নারী। এই কথাটার মধ্যেই নিজের বিষয়টি রয়েছে, যা মহিলাদেরকে আরও উত্তেজিত করে তোলে।

36

আমি তোমার সঙ্গে অনেকটা হ্যাপি আছি। এই ধরনের কথাতে সম্পর্কের গভীরতা বাড়ে। সঙ্গমের সময় দোষ ভুলে গুনের কথা বললে মেয়েরা অনেক বেশি তৃপ্তি পায়।

46


দুজনের মধ্য সমস্ত সত্যি জানাটা ভীষণ গুরুত্বপূর্ণ। কারণ একটা মিথ্যের জন্য সম্পর্ক ভেঙে যায়। তাই সঙ্গমের সময় কোনও মিথ্যে বললেও সত্যিটা বলে দিন, এতে সম্পর্ক ভাল  থাকবে ,এবং প্রেমিকাও ক্ষমা করে দেবে।

56

আমার জীবনের বেস্ট ফ্রেন্ড তুমি। শুধু তাই নয় আমার জীবনের অনেকটা জুড়ে রয়েছ তুমি। এতে প্রেমিকার ও প্রেমিকের প্রতি টান বাড়ে।

66

সঙ্গমের সময় প্রেমিকার পছন্দকে মাথায় রেখে চলাটাই শ্রেয়। এতে মহিলারা অনেক বেশি খুশি নয়। প্রেমিকার ইচ্ছেকে প্রাধান্য দিলে সে আরও বেশি খুশি হবে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos