সাবধান, যৌনমিলনে অনীহা আসার আগে সঙ্গীকে দিন এই ৫ খাবার, শারীরিক সম্পর্ক হবে আরও মজবুত

প্রতিদিনের কাজের চাপের ফলে কেউ কাউকে সময় দিতে পারছে না। দুজনেই যে যার নিজের কাজে ব্যস্ত। আর তার থেকেই সম্পর্কে ফাটল, বিবাহ-বিচ্ছেদের মতো সমস্যা দানা বাঁধছে। তবে দাম্পত্যকে শক্ত রাখতে গেলে শুধু শারীরিক নয়, মানসিকও দৈহিক দিক থেকেও পারফেক্ট হতে হবে। তা না হলেই বাড়বে বিপদ। সামান্য ঘরোয়া কয়েকটি খাবার খেলে দাম্পত্য প্রেম আরও মজবুত হবে এবং তার পাশাপাশি  যৌন মিলনও আরও মজবুত হবে, জানলে অবাক হবেন।

Riya Das | Published : Aug 18, 2021 8:05 AM IST / Updated: Aug 18 2021, 01:40 PM IST

15
সাবধান, যৌনমিলনে অনীহা আসার আগে সঙ্গীকে দিন এই ৫ খাবার, শারীরিক সম্পর্ক হবে আরও মজবুত
লবঙ্গ: প্রাচীনকাল থেকে যৌন চিকিৎসায় লবঙ্গের ব্যবহার বহুল প্রচলিত। বিশেষ করে পুরুষদের জন্য খুবই উপকারি এই লবঙ্গ।পুরুষদের শিথিলতা দূর করতে এটি একটি ভেষজ টোটকা। যৌনমিলনে লিপ্ত হওয়ার আগে একটি লবঙ্গ মুখে নিলেই আপনি টের পাবেন। তবে শুধু যৌনতা নয়, মুখের দুর্গন্ধ দূর করতেও কার্যকরী লবঙ্গ।
25
লবঙ্গঃ প্রাচীনকাল থেকে যৌন চিকিৎসায় লবঙ্গের ব্যবহার বহুল প্রচলিত। বিশেষ করে পুরুষদের জন্য খুবই উপকারি এই লবঙ্গ।পুরুষদের শিথিলতা দূর করতে এটি একটি ভেষজ টোটকা। যৌনমিলনে লিপ্ত হওয়ার আগে একটি লবঙ্গ মুখে নিলেই আপনি টের পাবেন। তবে শুধু যৌনতা নয়, মুখের দুর্গন্ধ দূর করতেও কার্যকরী লবঙ্গ।
35
আদা: গলা ব্যথা, খুসখুসে কাশি হলেই সাধারণত আদার কথা সকলেরই মনে পড়ে। তবে শুধু হাচি-কাশিই নয়, যৌন উত্তেজনা বাড়াতে জুড়ি মেলা ভার আদার। সঙ্গমে লিপ্ত হওয়ার আগে মুখে পুড়ে নিন এক কুচি আদা। আর নিজেই ম্যাজিকটা দেখুন।
45

ginger

55
রসুন: স্বাস্থ্যের জন্য শুধু নয়, শারীরিক মিলনেও ভীষণ উপকারি এই রসুন। ব্যথা-বেদনা ছাড়াও এক কোয়া রসুনের মধ্যেই লুকিয়ে রয়েছে যৌনতার অন্য স্বাদ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos