স্পর্শ নাকি চুম্বন, জেনে নিন সঙ্গমের সময় সঙ্গীর কোন কোন আচরণ পর্যবেক্ষণ করেন মেয়েরা

এই আধুনিক যুগে দাঁড়িয়েও বহু মানুষ যৌনতা (Sex) নিয়ে খোলাখুলি কথা বলতে পারেন না। যৌনতা বা শারীরিক সম্পর্ক (Physical Relation) শব্দগুলো তাদের কাছে লুকিয়ে রাখার বিষয়। তবে, যৌন চাহিদা যে প্রতিটি সুস্থ স্বাভাবিক মানুষের মধ্যে থাকবে তা অস্বীকার করা যায় না। শারীরিক মিলনই সম্পর্কতে একটা আলাদা মাত্রা এনে দেয়। মুখে বলতে না পারলেও, শারীরিক সম্পর্ক নিয়ে প্রতিটি মানুষের মধ্যে আলাদা আলাদা ধারণা। প্রত্যেকের শারীরিক চাহিদার (Physical Needs) মধ্যেও রয়েছে ফারাক। আজ জেনে নিন মেয়েদের মনে এই নিয়ে কেমন ধারণা আছে। 

Sayanita Chakraborty | Published : Mar 26, 2022 7:44 AM IST / Updated: Mar 26 2022, 01:17 PM IST

110
স্পর্শ নাকি চুম্বন, জেনে নিন সঙ্গমের সময় সঙ্গীর কোন কোন আচরণ পর্যবেক্ষণ করেন মেয়েরা

গবেষণা বলছে, শারীরিক মিলনের (Sex) সময় মেয়েরা নানা রকম বিষয় পর্যবেক্ষণ করে। এই সময় তার সঙ্গী তার সঙ্গে ঠিক কেমন আচরণ করছেন, তা গুরুত্ব পায় তাদের কাছে। সঙ্গীর প্রতিটি স্পর্শ, প্রতিটি চুম্বনের মধ্যে ভালোবাসা খোঁজার চেষ্টা করেন মেয়েরা। সঙ্গীর প্রতিটি পদক্ষেপের মানে বোঝার চেষ্টা করে থাকেন মেয়েরা। 

 

210

শুধু মেয়েরা নন। এই কাজ ছেলেরাও সমান ভাবে করেন। আসলে সম্পর্কের একটা গুরুত্বপূর্ণ অংশ হল শারীরিক মিলন। শুধু শারীরিক চাহিদা পরিতৃপ্তি নয়, এর মধ্যে প্রকাশ পায় একে অন্যের প্রতি ভালোবাসা। হয়তো সে কারণে এই সময় একে অন্যেকে আচরণকে পর্যবেক্ষণ করতে ব্যস্ত থাকেন। জেনে নিন মেয়েরা ঠিক কোন কোন বিষয় খেয়াল রাখে। 

 

310

যৌন মিললেন সময় প্রতিটি মানুষের শারীরিক উত্তেজনা বেড়ে যায়। এই উত্তেজনা বাড়াতে সকলে ফোর প্লে করে থাকেন। আরও বেশি যৌ পরিতৃপ্তি পেতে এই পথে হাঁটেন সকলে। এই সময় মেয়েরা তাঁর পুরুষ সঙ্গীর শ্বাস নিঃশ্বাস পর্যবেক্ষণ করে। উত্তেজনার বসে নিঃশ্বাস বেড়ে যাওয়া স্বাভাবিক। সেই শব্দকেই পর্যবেক্ষণ করেন মেয়েরা। 

 

410

যৌন মিলনের সময় জিহ্বার ভূমিকা বিস্তর। ফোর প্লে-র সময় অনেকেউ জিহ্বা ব্যবহার করে থাকেন। পুরুষ সঙ্গী তার কোথায় কোথায় জিহ্বা স্পর্শ করাল সেই দিকে খেয়াল রাখেন মেয়েরা। জিহ্বা দিয়ে কী করেন সঙ্গী সেই দিকে দেখেন। অনেকে জিহ্বার স্পর্শ পছন্দ করেন। সেক্ষেত্রে, সঙ্গীর আচরণ ভালো ভাবে পর্যবেক্ষণ করেন তিনি।  

 

510

যৌন মিলনের সময় শুধু মেয়েরা মুখ দিয়ে নানা রকম শব্দ বের করেন এমন নয়। ছেলেদের মুখ দিয়েও শব্দ বের হয়। মিলনের সময় পুরুষ সঙ্গী মুখে কেমন শব্দ করছেন, তা খেয়াল রাখেন মেয়েরা। মিলের সময় এই শব্দ আরও উত্তেজনা বাড়িয়ে তোলে। সে কারণেই হয়তো সঙ্গী কেমন শব্দ করেছেন সেদিকে খেয়াল রাখেন মেয়েরা। 

 

610

পুরুষদের ওজন অনুভব করতে পছন্দ করেন মেয়েরা। এই ওজন অনুভবের মধ্যে দিয়ে আলাদা একা পরিতৃপ্তি পেয়ে থাকেন। আলিঙ্গনের সময় সঙ্গীর উষ্ণ ছোঁয়ার ভালোবাসা খোঁজেন মেয়েরা। বোঝের চেষ্টা করেন সঙ্গীর মনে তার জন্য কতটা ভালোবাসা ও সম্মান আছে।  

 

 

710

যৌন মিলনের সময় পুরুষ সঙ্গীর আঙুলের দিকে খেয়াল রাখেন সব মেয়েরা। আঙুলের স্পর্শ অনুভব করতে চা তারা। আঙুল কোথায় দিচ্ছেন তা পর্যবেক্ষণ করে মেয়েরা। যৌন মিলনের সময় সঙ্গীকে আরও কাছে পেটে তার সব স্পর্শ অনুভব করতে পছন্দ করে থাকেন মেয়েরা।

810

সুগন্ধযুক্ত যৌনতা পছন্দ করে প্রায় সব মেয়ে। তাই মিলনের আছে এই বিষয় সতর্ক হন। তারে মনের এই চাহিদা পূরণ করতে পারলে মিল আরও গাঢ় হবে। সঙ্গমের সময় পুরুষ সঙ্গীর গায়ের গন্ধ অনুভব করতে পছন্দ করেন তারা। 
 

 

910

শারীরিক মিলন আরও উত্তেজক হোক এমন চান অনেকেই। সে কারণে সঙ্গী ফোর প্লে-তে কতটা গুরুত্ব দিচ্ছে, কিংবা তার ফোর প্লে করার কতটা ইচ্ছে আছে সে দিকে খেয়াল রাখেন অধিকাংশ মেয়ে-ই। তাই মিলনের সময় সঙ্গীর মনের খোঁজ রাখুন তবে মিলন আরও গাঢ় হবে। 

 

 

1010

যৌনতা নিয়ে একনও রাক-ঢাক থাকলেও বিষয়টি সকলের কাছেই প্রাধান্য পায়। তাই মিলনের আগে সঙ্গীর মানসিকতা বোঝার চেষ্টা করুন। বিছানায় শুরু শারীরিক পরিতৃপ্তি নয়, সঙ্গে মনেরও খোঁজ রাখুন। তবেই সম্পর্ক আরও মজবুত হবে। 

 

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos