হানিমুনে যাচ্ছেন, কিংবা স্বপ্ন দেখছেন, ভূলে এই জিনিসগুলি করবেন না

হানিমুনের স্বপ্ন অনেকেই দেখেন বিয়ের অনেক আগে থেকেই। বেশিরভাগ ক্ষেত্রে এই সংখ্যাটা ছেলেদের থেকে মেয়েরাই এগিয়ে। হানিমুন প্ল্যানিং, কোথাও যাওয়া হবে, খাওয়া হবে, কী জামাকাপড় পড়া হবে, যাবতীয় নিয়ে স্বপ্নে ডুবে থাকেন তাঁরা। ফিরে সেই ভিডিও কোথায় ছাড়া হবে, তা নিয়েও উৎসাহের অন্ত থাকে না। তবে এখানে কম উৎসাহ দেখালে বিয়ের পর কপালে ভোগান্তি থাকবে কিন্তু পুরুষের। কী সফল হানিমুন করে মন জয় করবেন , চলুন জেনে নেওয়া যাক।

Ritam Talukder | / Updated: Mar 25 2022, 05:30 AM IST

111
হানিমুনে যাচ্ছেন, কিংবা স্বপ্ন দেখছেন, ভূলে এই জিনিসগুলি করবেন না

 হানিমুনে যাওয়ার সময়টা ঠিক নির্বাচন করুন। যদি খুব শীতে পাহাড়ে আটকে যান কিংবা বর্ষায় সমুদ্র সংলগ্ন একায় , তাহলে ঘোরাটাই মাটি।

211

 হানিমুনে গিয়ে নিজের রোগ লোকাবেন না। এমন কোনও জায়গা ঠিক করবে না, যা আপনাকেই ভুগতে হবে। অ্যাজমা বা হাই প্রেশার থাকলে পাহাড়ে যাওয়া এড়িয়ে যান।

311

হানিমুনের প্ল্যানে গন্ডোগোল হলে সব মাটি। অর্থাৎ কোথায় কতক্ষণ থাকবেন, এটা কিন্তু আপনাকে আগে ভাবতে হবে। সেই মতো তারপর ঘুরতে যাবেন।

411

হানিমুনে এড়িয়ে চলুন সোশ্যাল মিডিয়া। না হলে মোবাইলে চোখ দিয়ে দেখলে, হানিমুনের মজাটাই পাওয়া যাবে না। সেখানের সব মুহূর্তই সেখানে বসে আপলোড করলে, সারাদিন ধরে ওই দিকেই মন টানবে, একত্ম হতে পারবেন কি।

511

 হানিমুনে গিয়ে অনেকেই ঘরের বাইরে পা রাখেন না। এটা প্রকৃত অর্থেই ভূল। মনে রাখবেন আপনাদের সারা জীবন একসঙ্গে কাটাতে হবে। আর এই হানিমুনের অভিজ্ঞতা কিন্তু খারাপ হলে মুশকিল হবে। তাই এনজয় করুন বাইরে ঘুরেও।

611

হানিমুনে অনেকেই খাবার খেতে ভূলে যান। বেশি করে যৌন মিলন করলে খাবারটাও কিন্তু দরকার। সেই সঙ্গে স্ট্রেসটাও কাটবে সব দিক থেকেই।

711

 হানিমুনে গিয়ে কোনওভাবেই নিজের আইডি হাতছাড়া করবেন না। বিশেষ করে যদি যান বিদেশে। সবসময় খেয়ালে রাখুন পাসপোর্ট আইডি। 

811

 হানিমুনে বিদেশে ঘুরতে গেলে এমনটা ভাববেন না যে, পিক পকেট হয় না। যেখানেই ঘুরতে যান না কেন, আগাম জেনে নিন সেই জায়গা সম্ভন্ধে। রোমান্টিক প্যারিস টাওয়ার নিচেও কিন্তু পিক পকেট হওয়ার খবর রয়েছে।
 

911

হানিমুনে গেলে সাঁতার না জানলে স্ত্রীকে অবাক করার জন্য সুইমিং পুলে নামবেন না। শেষ কেলেঙ্কারি হলে আপনাকেই ঝক্কি পোয়াতে হবে।

1011

হানিমুনে গিয়ে পুরোনো কিছু তিক্ত অভিজ্ঞতা যদি কেউ আবেগ বসতো  শেয়ার করে, উঠে চলে যাবেন না , গুরুত্ব দিয়ে শুনবেন, কেই বা বলতে পারে, হানিমুনের পরই প্রকৃত প্রেম আসবে।

1111

হানিমুনে গিয়ে শুধু যৌন মিলনে লিপ্ত হবেন না। সঙ্গীর পছন্দ অপছন্দ কোনটা বোঝার চেষ্টা করবেন। মনের গভীরে ঢোকাটাও অত্যান্ত জরুরী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos