সেক্স করার আগে এই খাবারগুলি খেলেই চিরতরে হারিয়ে ফেলবেন যৌনক্ষমতা, আজ থেকেই বদলে ফেলুন অভ্যেস

 অনিয়মিত জীবনযাপন ও খাদ্যাভাসের কারণে চিরতরে কমে যাচ্ছে যৌন ক্ষমতা। এবং সঙ্গমের সময়ে সঙ্গীকে নিজের মনের মতো না পেতেই ভাটা পড়েছ সম্পর্কে। নিয়মিত খাদ্য তালিকায় এমন কিছু খাবার রয়েছে, যা খেলেই চিরতরে কমে যাবে যৌন ক্ষমতা। তাই আগেই সাবধান হোন। বিশেষত পুরুষরা ভুল করেও খাবেন না এই খাবার।

Riya Das | Published : Jul 22, 2022 9:24 AM IST / Updated: Jul 22 2022, 02:57 PM IST

18
সেক্স করার আগে এই খাবারগুলি খেলেই চিরতরে হারিয়ে ফেলবেন যৌনক্ষমতা, আজ থেকেই বদলে ফেলুন অভ্যেস

সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান।যৌনমিলনকে মধুর করতে কে না চায়। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে। কারণ যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। 

28

প্রতিদিনের কাজের চাপের ফলে কেউ কাউকে সময় দিতে পারছে না। দুজনেই যে যার নিজের কাজে ব্যস্ত। আর তার থেকেই সম্পর্কে ফাটল, বিবাহ-বিচ্ছেদের মতো সমস্যা দানা বাঁধছে।  দাম্পত্যকে শক্ত রাখতে গেলে শুধু শারীরিক নয়, মানসিকও দৈহিক দিক থেকেও পারফেক্ট হতে হবে।  সঙ্গমের সময়ে সঙ্গীকে নিজের মনের মতো না পেতেই ভাটা পড়েছ সম্পর্কে।

38

অনিয়মিত জীবনযাপন ও খাদ্যাভাসের কারণে চিরতরে কমে যাচ্ছে যৌন ক্ষমতা। এবং সঙ্গমের সময়ে সঙ্গীকে নিজের মনের মতো না পেতেই ভাটা পড়েছ সম্পর্কে। নিয়মিত খাদ্য তালিকায় এমন কিছু খাবার রয়েছে, যা খেলেই চিরতরে কমে যাবে যৌন ক্ষমতা। তাই আগেই সাবধান হোন। বিশেষত পুরুষরা ভুল করেও খাবেন না এই খাবার। যৌনমিলনের আনন্দের মুহূর্ত নষ্ট করতে না চাইলে অবশ্যই এড়িয়ে চলুন এই খাবারগুলি।

48

 ঢগঢগ করে ফ্রিজের জল খাচ্ছেন। সঙ্গমের আগে ঠাান্ডা পানীয় এড়িয়ে যাওয়ার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। কারণ ঠান্ডা পানীয়র মধ্যে ক্যাফিন থাকে প্রচুর মাত্রায়। ক্যাফিন দ্রুত  শরীরকে পরিশ্রান্ত করে। ঠান্ডা পানীয় সম্পর্কের মধ্যে শীতলতা ডেকে আনে। তাই হাজার গরম লাগলেও সেক্সের আগে ঠান্ডা পানীয় একদমই নয়।
 

58

যৌনমিলনের আগে ভুল করেও খাবেন না ফুলকপি। কারণ ফুলকপির মধ্যে জটিল শর্করা থাকে। যার পরিপাকে মিথেন তৈরি হয়। এটি খেলে পেটে গ্যাসের সমস্যা হতে পারে। পেট ভার লাগা, বায়ু হওয়া, এসব মিলিয়ে উদ্দাম সঙ্গমের সেই ঘনিষ্ঠ মুহূর্ত নষ্ট হয়ে যেতে পারে। রাতের বেলা ফুলকপির যে কোন আইটেমই এড়িয়ে চলুন।

68

যৌনমিলনের আগে প্যাকেটজাত কোনও ভাজাভুজি খাবার না খাওয়াই ভাল। এই খাবারগুলিতে ক্ষতিকর ট্রান্স ফ্যাট থাকে। যা রক্ত সঞ্চালনে সমস্যা তৈরি করে। পাশাপাশি শরীরে টেস্টোস্টেরনের মাত্রাতেও নেতিবাচক প্রভাব পড়ে। যারা নিম্ন রক্তচাপের সমস্যায় ভুগছেন তারা ভুল করেও ভাজা কোনও খাবার খাবে না। এটা শরীরের জন্য ক্ষতিকারক।
.

78

অনেকেই সিনেমা দেখার সময় হাতে পপকর্ণের বাটি নিয়ে বসে পড়েন। এবং সিনেমা দেখতে দেখতে রোম্যান্স করত পছন্দ করেন। কিন্তু যৌনমিলনের সময় এই পপকর্ণ না খাওয়ার কথাই বলছেন বিশেষজ্ঞরা। কারণ পপকর্ণ যে ধরনের জিনিস দিয়ে তৈরি  করা হয়, তা হরমোনের উপর প্রভাব ফেলে।
 

88


অনেকেই পিৎজা, পাস্তার সঙ্গে চিজ খেতে পছন্দ করে। কিন্তু এই চিজ গ্যাসের সমস্যা ডেকে আনতে পারে এমনকী পেটখারাপও হতে পারে অতিরিক্ত চিজ খেলে। যৌনমিলনের আনন্দ নষ্ট না করতে চাইলে এই বিশেষ খাবারগুলি না খাওয়ারই পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos