Relationship Tips: চলছে বিয়ের মরসুম, তার আগেই হবু স্ত্রীকে সারপ্রাইজ প্রোপজ প্ল্যান

ভালোবাসার কি আর একটাই দিন হয়! বোধ হয় নয়, সারা বছর ধরে প্রতিটা দিনই ভালোবাসার মানুষের কাছে বিশেষ। তবে এবার চলে এলো বিয়ের সরমুম। এরই মাঝে একের পর এক প্রেমিক-প্রেমিকার চার হাত এক হওয়ার পালা। তারই আগে একবার ফ্লিমি কায়দায় প্রোপজ করার পরিকল্পনা করছে!

Jayita Chandra | Published : Nov 29, 2021 2:09 PM IST

19
Relationship Tips: চলছে বিয়ের মরসুম, তার আগেই হবু স্ত্রীকে সারপ্রাইজ প্রোপজ প্ল্যান

তবে রইল আপনার জন্য বিশেষ কিছু টিপস। পার্টনারকে খুশি করে দিতে অনেক কিছুই করা যায়, তবে মাথায় রাখতে হবে সামনেই বিয়ে, তাই সারপ্রাইজও যেন হয় বেশ স্পেশাল ও মনে রাখার মত। তাই চলুন জেনে নেওয়া যাক এমনই কিছু টিপস। 

29

পার্টনারের সঙ্গে কোথাও ঘুরতে গিয়ে নিজের মত করে বেশ কিছুটা সময় কাটান। এরপর যদি তাকে ফিল্মি কায়দায় প্রোপজ করতে হয়, তাহলে ঘুম থেকে উঠে টি টেবিলে দিয়ে রাখতেন পারেন আপনার প্রোপজ রিং।

39

বিকেলে যদি ডেটিং-এর কোনও প্ল্যানিং করে থাকেন, তবে কোনও কফিশপে গিয়ে পার্টনারকে খাবারের সঙ্গেই দিতে পারেন একটি ছোট্ট গিফট। যা বাড়ি গিয়ে খুলতে বলুন।

49

একটি কার্ড বানিয়ে ফেলুন। সেখানেই মনের কথা লিখুন। কার্ড যেন ধাপে ধাপে খোলে, আর শেষ ধাপে রেখে দিন একটি রিং। বাড়িতে কোনও গিফট পার্সেল পাঠাতে পারেন। আর সেই গিফ্টের মধ্যে রিং ঢুকিয়ে কুরিয়ার করে দিন। 
 

59

দেখবেন ঘুম থেকে উঠে সেই রিং পেয়ে বেশ খুশি হবে। কোথাও ঘুরতে নিয়ে যান। বন্ধুরা মিলে কোথাও একটা যাওয়ার প্ল্যান করুন। সকলের সামনে আড্ডার আসরেই তাকে প্রোপজ করুন, খোলা আকাশের নিচে।

69

তার নামে কোনও পার্টি থ্রো করতে পারেন। বাড়ির ছাদে সাজিয়ে ফেলুন টেরিস পার্টি। সেখানেই সকলের সামনে পরিচয় করিয়ে দিন আপনার পার্টনারের সঙ্গে। দেখবেন তিনিও চমকে গিয়েছে।

79

পার্টনারের রুমে আয়নায় লিখে রাখতে পারেন মনের কথা। আর জানিয়ে দিতে পারেন, যদি তিনি রাজি হন তবে যেন নিঃসন্দেহে আপনার পাঠানো ভেনুতে দেখা করেন। এবার অপেক্ষা করুন।

89

বন্ধুদের নিয়ে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করুন। সেখানেই দিয়ে দিন ব্যাচেলার পার্টি। আর সেখানেই ভরপেট খাওয়া দাওয়া সঙ্গে নাইট পার্টিতে থাকুক একটি স্পেশাল আয়োজন। সকলের সামনে প্রোপজ করুন ফিল্মি কায়দায়। 

99

বা নিজেদের মত করে একটা গোটা দিন নিজেরা কাটিয়ে ফেলুন। একসঙ্গে পরিকল্পনা করা, জীবনের নতুন অধ্যায় ঠিক কীভাবে সাজিয়ে নেওয়া যায়। আর দিনের শেষে একটা ছোট্ট উপহার, এতেই যথেষ্ট আরও একটু কাছে আসার জন্য। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos