Sex Life : প্রিয় বন্ধুর সঙ্গে সঙ্গমে লিপ্ত হচ্ছেন, খেয়াল রাখুন এই বিষয়গুলির দিকে

 ঘনিষ্ঠ বন্ধুর প্রতি শারীরিক সম্পর্ক অনেকেই রাখতে চান, অনেকেরই যৌন মিলনের আসক্তি থাকে। কিন্তু সমীক্ষা বলছে, বন্ধুর প্রতি শারীরিক অন্তরঙ্গতা অস্বাভাবিক কিছু নয়, দুজনের মধ্যে সমান সঙ্গমের ইচ্ছা থাকলে তাহলে এগোনো যেতেই পারে। কিন্তু ঘনিষ্ঠ বন্ধুকে শয্যাসঙ্গী করার আগে, মাথায় রাখুন গুরুত্বপূর্ণ কিছু বিষয়। 
 

Riya Das | Published : Nov 27, 2021 7:15 AM IST

110
Sex Life : প্রিয় বন্ধুর সঙ্গে সঙ্গমে লিপ্ত হচ্ছেন, খেয়াল রাখুন এই বিষয়গুলির দিকে

 ঘনিষ্ঠ বন্ধুর প্রতি শারীরিক সম্পর্ক অনেকেই রাখতে চান, অনেকেরই যৌন মিলনের (Relationship Tips) আসক্তি থাকে। কিন্তু সমীক্ষা বলছে, বন্ধুর প্রতি শারীরিক অন্তরঙ্গতা অস্বাভাবিক কিছু নয়, দুজনের মধ্যে সমান সঙ্গমের ইচ্ছা থাকলে তাহলে এগোনো যেতেই পারে। 

210


সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন।  ঘনিষ্ঠ বন্ধুর প্রতি শারীরিক সম্পর্ক অনেকেই রাখতে চান, অনেকেরই যৌন মিলনের (Relationship Tips)  আসক্তি থাকে। তবে  সঙ্গমে দুজনের মত থাকলে কোনও অসুবিধাই নেই। স্বাভাবিক ভাবেই যৌনমিলনে করা যেতে পারে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

310

ফ্রেন্ডশিপের সম্পর্ক থেকে কী চাইছে দুজনে, সেই বিষয়ে একে অপরের কাছে পরিস্কার থাকতে হবে। বন্ধু থেকেই যৌনমিলনে (Relationship Tips)  আবদ্ধ হবেন নাকি নিজেদের সম্পর্কটাকে পরবর্তী ধাপে এগিয়ে নিয়ে যাবেন, তা সবার আগে জানতে হবে।

410

তবে হঠাৎ করে যদি একজনের যৌনমিলনে আগ্রহ না থাকে, তাহলে বিষয়টা স্বাভাবিক ভাবেই মেনে নিতে হবে। এটা ভুললে চলবে না (Relationship Tips) । 

510

যৌনমিলন মানেই একজন মানুষের সব অধিকার পাওয়া নয়, কারোর সঙ্গে ডেট করলে রেগে গেলে চলবে না (Relationship Tips) । একে অপরের সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার পরেও একজন অন্য কাউকে ভালবাসতে পারেন। কিন্তু অপরজনের ইচ্ছা  না হলেও সেইদিকটাও মাথায় রাখতে হবে।

610

ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে যৌনমিলনের পর যদিও কোনও সমস্যা হয়, সেটা সামলাতে পারবেন কিনা, তা আগে থেকেই ভেবে নিন (Relationship Tips) । ঠান্ডা মাথায় সমস্তটা চিন্তা করে তারপরেই ভাবনা-চিন্তা করে যৌনমিলন করার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। নাহলে পরে কিন্তু সমস্যায় পড়তে হতে পারে।

710

এই সম্পর্ক যেন বন্ধুদের সার্কেলে জানাজানি না হয়, সম্পর্ককে গোপন রাখতে না পারলেই সমস্যায় পড়তে হতে পারে দুজনকেই। সুতরাং ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে সঙ্গমের আগে সবদিক বিবেচনা করে নেওয়াটাই শ্রেয় (Relationship Tips) ।

810

সমীক্ষায় দেখা গেছে, একে অপরকে জড়িয়ে ধরে সারারাত ঘুমোলে সম্পর্কের বন্ধন নাকি অনেকবেশি দৃঢ় হয় (Relationship Tips)   আর তাতেই নাকি অবলীলায় কাটিয়ে দেওয়া যেতে পারে বছরের পর বছর। তবে বন্ধুত্বের ক্ষেত্রে তেমনটা হয় বলে জানা নেই।

910

তবে বিশেষজ্ঞদের মতে,  যৌনমিলন করার আগে দু-জনেই দুজনের কাছে সবরকম ভাবেই ক্লিয়ার থাকুন। কারণ বন্ধুত্বের মধ্যে ঝামেলা আসবেই তখন যেন গোপন সঙ্গমের বিষয়গুলি বেরিয়ে না আসে প্রকাশ্যে, সেই বিষয়েও সচেতন থাকার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা (Relationship Tips) ।

1010

বন্ধুর সঙ্গে সেক্স করতে গিয়ে অনেকসময়েই অনেকেই আপত্তিকর অবস্থার ছবি তুলে রাখতে চায়। ভুলেও এগুলি না করার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা (Relationship Tips) । কারণ ভবিষ্যতে এই সমস্ত ছবিই আপনাকে সমস্যায় ফেলতে পারে বলেন জানিয়েছেন বিশেষজ্ঞরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos